অবৈধভাবে দেশে অনুপ্রবেশ: দুই নারীসহ ৩ জন আটক

 চুয়াডাঙ্গার জীবননগর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় দুই নারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটক করা হয়েছে পারাপারে সহায়তাকারী এক দালালকেও।

আজ বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহের মহেশপুর ৫৮ বিজিবির সহকারি পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে আসছে মানুষ এমন গোপন সংবাদের ভিত্তিতে আজ সকাল ৯টার দিকে জীবননগর সীমান্ত এলাকার নতুন তেতুলিয়া বটতলা মোড়ে কাছে অবস্থান নেয় বিজিবি।  এসময় ভারত থেকে বাংলাদেশে অবৈধভাবে অনুপ্রবেশকালে দুই নারীকে আটক করা হয়।   আটক করা হয় পারাপারে সহায়তাকারী এক দালালকে।  আটককৃতরা হলেন- নারায়নগঞ্জ সদর উপজেলার আমলাপাড়া গ্রামের মৃত সামছুল শেখের মেয়ে মীম আক্তার (২০), খুলনা দিঘলিয়া উপজেলার গাজীর হাট মহিশদিয়া গ্রামের মৃত হানিফ সরকারের মেয়ে রহিমা খাতুন (২২) ও পারাপারে সহায়তাকারী চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হাসাদাহ গ্রামের নুর মোহাম্মদের ছেলে মোহাম্মদ মোমিন (৪৫)।

তিনি আরও জানান, আটককৃতরা বাংলাদেশী নাগরিক। তাদের জীবননগর থানায় সোপর্দ করা হবে।  অবৈধ অনুপ্রবেশের দায়ে করা হয়েছে মামলাও।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More