অ্যালকোহল দিয়ে প্রস্তুতকৃত প্রচুর নেশাদ্রব্য প্রস্ততকারক রকি র‌্যাব’র হাতে আটক

স্টাফ রিপোর্টার: অ্যালকোহল দিয়ে তৈরি করা বিশেষ নেশাদ্রব্যসহ র‌্যাব’র হাতে ধরাপড়েছে ঝিনাইদহ রাঙ্গিয়ারপোতার রকিবুল ইসলাম রকি (২৫)। র‌্যাব বলেছে, ৪৩২ বোতল অ্যালকোহল ফেন্সিডিলসহ তাকে সোমবার দুপুরে আটক করা হয়েছে। আটকের পর রকি স্বীকার করেছে, ঢাকা থেকে একটি কুরিয়ারের মাধ্যমে অ্যালকোহল ঝিনাইদহে নিয়ে আরও কিছু রাসায়নিকের মিশ্রমে নেশাদব্র তৈরি করে ফেন্সিডিলের বোতলে ভোরে বিক্রি করে আসছিলো।
র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্প সিপিসি-২ কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ আলম ও এএসপি এইচএম শফিকুর রহমানের নেতৃত্বে সোমবার ঝিনাইদহ জেলা সদরের শেরে বাংলা সড়কে নওশের আলীর ছেলে। তার নিকট থেকে উদ্ধার করা হয় ৮৩ শতাংশ অ্যালকোহল যুক্ত ৪৩২ বোতল অ্যালকোহল/ফেন্সিডিল, একটি মোবাইলফোন সেট, দুটি সিমকার্ড, নগদ ৪শ ৫৭ টাকা। র‌্যাব জানিয়েছে, আটককৃত ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ঢাকা থেকে সোনারগা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে উক্ত জব্দকৃত অ্যালকোহল ঝিনাইদহে নিয়ে এসে ফেন্সিডিল এর বিকল্প হিসেবে পানি মিশিয়ে বিক্রয় এবং ব্যবহার করে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More