আলমসাধুর ধাক্কায় ডিসি অফিসের ভূমি কর্মকর্তা হাফিজুর নিহত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ে (উপ সহকারী ভূমি কর্মকর্তা, রাজস্ব) হাফিজুর রহমান সড়ক দুর্ঘনায় মারা গেছেন। এ ঘটনায় তার স্ত্রী গুরুতর আহত হয়েছেন। গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে আলমডাঙ্গা কুষ্টিয়া সড়কের পাটিকাবাড়ি এলাকায় আলমসাধু ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। হাফিজুর রহমান হাফিজ (৪৫) চুয়াডাঙ্গা শহরের সবুজপাড়ার আব্দুল হামিদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হাফিজুর রহমান তার স্ত্রীকে নিয়ে চুয়াডাঙ্গা থেকে মোটরসাইকেলযোগে কুষ্টিয়ায় যাচ্ছিলেন। পথের মধ্যে পাটিকাবাড়ি এলাকায় পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি আলমসাধুর সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হাফিজুর রহমান স্ত্রীসহ সড়কের ওপর পড়ে আছড়ে পড়েন। এ সময় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া একটি হাসপাতালে নেয়ার কিছুক্ষণ পর হাফিজুর রহমান মারা যান। তার মৃত্যুর খবর চুয়াডাঙ্গায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে পরিবার ও প্রতিবেশীদের মাঝে। সন্ধ্যায় লাশ নেয়া হয় চুয়াডাঙ্গার সবুজপাড়াস্থ বাড়িতে।  গতরাত পৌনে ১১টার দিকে চুয়াডাঙ্গা শহরের সবুজপাড়া জামে মসজিদে জানাজা নামাজ শেষে জান্নাতুল মওলা কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More