উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্কুলছাত্রী ও তার মাকে পেটালেন ইউপি সদস্য

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলার সড়াবাড়িয়া গ্রামের মহিলা ইউপি সদস্য তাসলিমা খাতুনের ছেলে বাবর আলীর বিরুদ্ধে স্কুলছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্কুলছাত্রীর মা প্রতিবাদ করলে মহিলা মেম্বারসহ তার দুই ছেলে ওই স্কুলছাত্রীকে বেধড়ক পিটিয়ে জখম করে। অপরদিকে মারধরের প্রতিশোধ নিতে স্কুলছাত্রীর পরিবারের হামলায় ইউপি সদস্য আহত হন। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় ইউপি সদস্যের ছেলে রাসেল মিয়া স্কুলছাত্রীর পরিবারের তিনজনের নাম উল্লেখ করে দর্শনা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। গতকাল শুক্রবার বিকেলে সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়নের সড়াবাড়িয়া গ্রামের বিশ্বাসপাড়ায় এঘটনা ঘটে। পুলিশ বলছে, বাড়িতে মুরগী যাওয়াকে কেন্দ্র করেই এ ঘটনার সূত্রপাত।

স্কুলছাত্রীর মা আয়েশা খাতুন বলেন, আমার মেয়ে সরাবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। মাস খানেক ধরে সংরক্ষিত ওয়ার্ড ৭, ৮, ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য তাসলিমা খাতুনের ছেলে বাবর আলী আমার মেয়েকে বিভিন্ন আজেবাজে কথাসহ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। গতকাল আবারো উত্ত্যক্ত করে বাবর। বিকেলে পাশের স্কুলে পানি আনার সময় বিষয়টি দ্বিতীয়বার ইউপি সদস্যকে তার ছেলের ব্যাপারে জানানো হয়। এ নিয়ে তাদের সঙ্গে আমাদের মনোমালিন্য হয়। এরপরই বাবর আলীর ছোট বোনসহ তার মা ইউপি সদস্য বিভিন্নভাবে গালিগালাজ করে। পরে আমরা বাড়িতে চলে আসি। এর কিছুক্ষণ পর বাবর আলী ও তার ভাই রাসেল আমাদের বাড়িতে ঢুকে আমার মেয়েকে ও আমার গলাই দা ধরে চুল টানতে টানতে বাইরে নিয়ে যায়। পরে ইউপি সদস্য সহ তার দুই ছেলে আমাদের বেধড়ক মারধর করে।

ইউপি সদস্যের ছেলে রাসেল মিয়া বলেন, তাদের সঙ্গে আমাদের দীর্ঘদিন যাবত পারিবারিকভাবে বিরোধ চলে আসছিলো। আমার ভাই বাবর আলী স্কুলছাত্রীকে কখনোই উত্ত্যক্ত করেনি। গতকাল আমার ছোট বোনকে তারা গালিগালাজ করে। এতেই আমরা প্রতিবাদ করলে আমাদের দুই ভাই ও আম্মুকে রড দিয়ে পিটিয়ে জখম করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. হাসনাত পারভেজ শুভ বলেন, ইউপি সদসদের মাথায় কয়েকটা সেলাই দেয়া হয়েছে। স্কুলছাত্রীর শরীরের মারধরের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে।

দর্শনা থানার ওসি এএইচএম লুৎফুল কবীর বলেন, স্কুলছাত্রীকে উত্ত্যক্তের কোনো ঘটনা আমার জানা নেই। বাড়িতে মুরগী যাওয়াকে কেন্দ্র করে হামলা ও পালটা হামলার ঘটনা ঘটেছে। একপক্ষ থানায় লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More