এক কেজি সোনাসহ জীবননগরের এক ইউপি মেম্বার পাকড়াও

মোটরসাইকেলযোগে সোনা পাচারের সময় বিজিবির টহল দলের তল্লাাশি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জীবননগরের সীমান্ত ইউনিয়নের মেম্বার ইস্রাফিল হোসেন পুকু স্বর্ণের ৩টি বারসহ বিজিবির হাতে ধরাপড়েছে। ৩ বারের ওজন ১ কেজি ৬৫ গ্রাম। রোববার বিকেলে তাকে গয়েশপুর স্কুলপাড়া মাঠের রাস্তা থেকে আটক করা হয়। পরে মামলাসহ জীবননগর থানায় হস্তান্তর করে বিজিবি।
জানা গেছে, ঝিনাইদহের মহেশপুর ব্যটালিয়ন (৫৮ বিজিবি)র অধিনস্ত গয়েশপুর বিওপির নায়েব সুবেদার মো. জিলাস উদ্দীনের নেতৃত্বে ৬ সদস্যের একটি টহর দল চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার গয়েশপুর স্কুলপাড়ায় অভিযান চালায়। এ সময় সীমান্ত ইউনিয়ন পরিষদের ১নম্বর ওয়ার্ডের মেম্বার ইস্রাফিল হোসেন পুকু মোটরসাইকেল যোগে ৩টি স্বর্ণের বার নিয়ে সীমান্ত অভিমুখে যাচ্ছিলেন। তাকে থামিয়ে তল্লাশি করা হলে ৩টি স্বর্ণের বার, একটি আরটিআর এ্যাপাচি মোটরসাইকেল, নগদ ১ হাজার ৮শ ২০ উদ্ধার করা হয়। আটক ইস্রাফিল হোসেন পুকু (৪৬) গয়েশপুর স্কুলপাড়ার মৃত দৌলত হোসেনের ছেলে।
বিজিবি-৫৮ জানিয়েছে, ইস্রাফিল হোসেন টুকু মেম্বার স্বর্ণচোরাকারবারী। তার নিকট থেকে পাচারমুখি ৩টি বিদেশী স্বর্ণের বার, মোটরসাইকেলের মূল্য ৫৯ লাখ ১৮ হাজার ৬শ ১৬ টাকা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More