কুষ্টিয়ায় দুই ভূয়া এনএসআই আটক

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার কোটপাড়া এলাকা থেকে তনুজা ইসলাম (২৭) এবং জাহাঙ্গীর আলম (২৯) নামের জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর ভুয়া দুই সদস্যকে আটক করেছে র‌্যাব। গতকাল রোববার দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় র‌্যব-১২ কুষ্টিয়ার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোস্তাফিজুর রহমান। আটককৃতরা হলেন ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার কাচের কোল গ্রামের কাজী ইকরামুল হকের স্ত্রী তনুজা ইসলাম এবং সিদ্ধি এলাকার আব্দুল লতিফের ছেলে জাহাঙ্গীর আলম।
প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে শহরের কোটপাড়া এলাকায় অভিযান চালায় র‌্যাব-১২। এসময় তনুজা ইসলাম ও জাহাঙ্গীর আলম নামের দুজনকে আটক করা হয়। এরা দীর্ঘদিন ধরে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর সদস্য পরিচয় দিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিলো। এসময় তাদের কাছ থেকে এনএসআই এর ভূয়া পরিচয়পত্র উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় সরকারি কর্মকর্তা ছদ্মবেশ ধারণ করার অপরাধে একটি প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে তাদের কুষ্টিয়া মডেল থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More