কুষ্টিয়ায় শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের লাশ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় শ্বশুরবাড়ি থেকে জামাই নাসির হোসেনের (৩২) ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। গতকাল সোমবার সকালে কুষ্টিয়া সদর উপজেলার লাহিনী বটতলা খুনকারপাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত নাসির হোসেন কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়নের ভাদালিয়া কাথুলিয়া গ্রামের সাজ্জাদ হোসেনের ছেলে।
পুলিশ জানায়, নিহত নাসিরের শ্বশুরবাড়ির লোকজন লাশ দড়ি থেকে নামিয়ে রেখে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়ানাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। গত রোববার রাতে নাসির তার শ্বশুরবাড়ি লাহিনী বটতলা এলাকায় আসে এবং পরদিন সকালে তার লাশ পাওয়া যায়। নাসিরকে হত্যার পর তার শ্বশুরবাড়ির লোকজন গলাই দড়ি দিয়ে ঝুলিয়ে রেখেছে বলে দাবি করেছে নিহত নাসিরের ছোট ভাই নাজমুল।
নিহতের পরিবারসূত্রে জানা যায়, কুষ্টিয়া সদর উপজেলার লাহিনী বটতলা খুনকারপাড়া এলাকার শওকত আলীর মেয়ে সুমাইয়া সুলতানা কাঞ্চন (৩২) এর স্বামী ২০১৪ সালে সড়ক দুর্ঘটনায় মারা যাওয়ার পর ২০১৬ সালে প্রেমের সম্পর্কে সুমাইয়ার সাথে বিয়ে হয় কুষ্টিয়া সদর উপজেলা আলামপুর ইউনিয়নের ভাদালিয়া কাথুলিয়া গ্রামের সাজ্জাদ বিশ্বাসের ছেলে নাসির হোসেনের। সুমাইয়ার আগের পক্ষের একটি ছেলে সন্তানও রয়েছে। বিয়ের পর থেকেই নাসির তার বাড়িতে থাকতো এবং সুমাইয়া ঢাকাতে চাকরি করতো। সুমাইয়া কুষ্টিয়াতে তার বাড়িতে বেড়াতে আসার কারণে নাসির তার শ্বশুরবাড়িতে যায়। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম বলেন, স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More