গাংনীতে দু মুখোশধারীর নৃশংসতা : মুয়াজ্জিন খুন

গাংনী প্রতিনিধিঃ মেহরপুরের গাংনী উপজেলার সাহেবনগর গ্রামে ছহির উদ্দীন (৭০) নামের এক বৃদ্ধকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে গ্রামের মাদ্রাসা ও কবরস্থানের পাশে মুখোশধারী দুই জন তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ। তবে হত্যাকাণ্ডের কারণ ও জড়িতদের সম্পর্কে এখনো কোন তথ্য পাইনি পুলিশ এবং গ্রামবাসী।

নিহত ছহির উদ্দীন সাহেবনগর গ্রামের বাসিন্দা। তিনি মাদ্রাসা, গোরস্থান ও ঈদগাহের দেখভালের কাজ করতেন। একই সাথে মাদ্রাসার পাশের মসজিদের মুয়াজ্জিন হিসেবে পাঁচ ওয়াক্ত আযান দিতেন।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় আজ সকালে গোরস্থানের পাশে কাজ করছিলেন বৃদ্ধ ছহির উদ্দীন। এসময় মুখে কালো মুখোশপরা দুই জন ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে গ্রামের মানুষ জড়ো হয়ে দুর্বৃত্তদের খুঁজতে বের হলেও তাদের কোন হদিস মেলেনি। ঘটনাস্থলে পুলিশের একটি দল পৌঁছে তদন্ত ও মরদেহ উদ্ধার করেছে।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মর্কর্তা (ওসি) ওবাইদুর রহমান বলেন, বৃদ্ধের মাথা, বুক, পিঠ, হাত, পাসহ শরীরের বিভিন্নভাবে ধারালো অস্ত্রের কোপ রয়েছে। মরদেহ ময়নাতদন্তের পাশাপাশি হত্যাকারীদের খুঁজে বের করার চেষ্টা চলছে। তবে হত্যাকাণ্ডের কারণ এখনো উদঘাটন করা সম্ভব হয়নি। আরও বিস্তারিত জানতে বৃহস্পতিবারের দৈনিক মাথাভাঙ্গা দেখুন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More