গাংনীর চৌগাছায় রাস্তা পার হতে গিয়ে দুর্ঘটনা : পাখিভ্যানের চাপায় শিশু হুজাইফা নিহত

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার চৌগাছা গ্রামে ব্যাটারি চালিত পাখিভ্যান চাপায় হুজাইফা (৩) নামের এক শিশু নিহত হয়েছে। গতকাল রোববার সকাল ১০টার দিকে শিশুটি রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় পাখিভ্যান উল্টে চালক আহত হয়েছেন। তবে তিনি ভ্যান ফেলে পালিয়ে যাওয়ায় তার পরিচয় নিশ্চিত হতে পারেননি স্থানীয়রা। নিহত হুজুাইফা চৌগাছা নুর বাগ মাদরসার সহকারী পরিচালক ও স্থানীয় জামে মসজিদের ঈমাম মাওলানা শফিকুল ইসলামের ছেলে। তার বাড়ি সাতক্ষীরা। চাকরির সুবাদে তিনি চৌগাছায় ভাড়া বাড়িতে বসবাস করেন।

স্থানীয়সূত্রে জানা গেছে, সকালে হুজাইফা গাংনী-কাথুলী সড়কের বাড়ির পাশে শিশুদের সাথে খেলছিলো। রাস্তা পারাপারের সময় সাহারবাটি থেকে গাংনীগামী যাত্রী বোঝাই একটি পাখিভ্যানে চাপা পড়ে সে। এতে ঘটনস্থলেই তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গাংনী থানার ওসি ওবাইদুর রহমান বলেন, মরদেহ ও দুর্ঘটনা কবলিত ভ্যান পুলিশ হেফাজতে নেয়া হয়। ভ্যান চালককে খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More