চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় হত্যা মামলার আসামীর মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় আব্দুল হাকিম নামে হত্যাসহ একাধিক মামলার আসামীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ৯টায় উপজেলার পদ্ম বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আব্দুল হাকিম (২২)  আলমডাঙ্গার আইলহাস গ্রামের শাহাবুদ্দিনের ছেলে। তার মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে পদ্ম বিলে ছ ধরতে যায় হাকিম। রাতে বাড়ি ফিরে না আসলে স্বজনরা ভোর থেকে তাকে খোঁজাখুজি করতে থাকে। আজ সকালে আইলহাস গ্রামের পদ্ম বিলের পাট ক্ষেতের ভিতর পানিতে আব্দুল হাকিমের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

ঘটনাস্থল পরিদর্শন করেন চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) কনক কুমার দাস, আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবীরসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবীর বলেন, নিহত আব্দুল হাকিমের গলায় ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তার বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় হত্যা, অপহরণ, চাদাবাজিসহ কয়েকটি মামলা রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More