চুয়াডাঙ্গার কুশোডাঙ্গায় রাস্তার পার হতে গিয়ে বিপত্তি : ইজিবাইকের ধাক্কায় শিশু রবিন নিহত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার কুশোডাঙ্গায় ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় রবিন আহমেদ (৬) নামে এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে নিজ বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের কুশোডাঙ্গা গ্রামের বাজারপাড়ার কৃষক বিল্লাল হোসেনের পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল সোমবার সকাল ১০টার দিকে রবিনের মা আসানুর বেগম বাড়ির সামনে ফেরিওয়ালার কাছে রবিনের জন্য প্যান্ট কিনছিলেন। কেনাকাটা করতে দেখে শিশু রবিন দৌড়ে রাস্তা পার হয়ে মায়ের কাছে আসছিলো। এ সময় দ্রুতগতিতে ছুটে আসা একটি ইজিবাইক শিশু রবিনকে ধাক্কায় দেয়। এতে রবিন গুরুত্বর আহত হয়। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. সোহান আহমেদ মৃত ঘোষণা করেন। পরে শিশু রবিনের মরদেহটি সদর হাসপাতালের মর্গে নেয়া হয়।
শিশুর চাচাতো ভাই বলেন, বাড়ির পাশে রাস্তার ধারে খেলার করার সময় ব্যাটারিচালিত একটি ইজিবাইক রবিনকে ধাক্কা দেয়। পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
শিশুর বাবা বিল্লাল হোসেন বলেন, তিন ভাইয়ের মধ্যে রবিন আহমেদ সবার ছোট। ছেলেকে হারিয়ে মা-বাবা পাগল প্রায়। অকালেই আমার ছোট ছেলেকে হারালাম বলে তিনি কান্নায় ভেঙে পড়েন।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহানা আহমেদ বলেন, সোমবার বেলা ১২ টার দিকে শিশু রবিনকে হাসপাতালে নিয়ে আসে। পরীক্ষা নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করা হয়। হাসপাতালে নেয়ার পূর্বেই শিশু রবিন মারা যায়।
চুয়াডাঙ্গা সদর থানার ওসি বলেন, কুশোডাঙ্গা গ্রামে ব্যাটারিচালিত একটি ইজিবাইকের ধাক্কায় একটি শিশু মারা যাওয়ার খবর পেয়েছি। নিহতের পরিবার অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে তাদের কোনো অভিযোগ না থাকায় অনুমতি সাপেক্ষে ময়নাতদন্ত ছাড়ায় রবিনের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More