চুয়াডাঙ্গার গাড়াবাড়িয়ায় তুলে নিয়ে আওয়ামীলীগ কর্মীকে কুপিয়ে জখম: রেফার্ড, আটক ১

চুয়াডাঙ্গায় প্রভাব বিস্তার ও পূর্ব বিরোধের জেরে নজরুল ইসলাম নামে এক আওয়ামী লীগের কর্মীকে কুপিয়েছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার (৬ মে) সন্ধার আগে সদর উপজেলার গাড়াবাড়িয়া গ্রামে এঘটনা ঘটে। আহত নজরুল ইসলাম (৫০) গাড়াবাড়িয়া গ্রামের বাগানপাড়ার ফজলুর ছেলে। তিনি আওয়ামী লীগের কর্মী বলে নিশ্চিত করেছেন গাড়াবাড়িয়া গ্রামের ৯ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি কাদের মন্ডল।  এঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে একজনকে আটক করে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সন্ধার পূর্বে নজরুল ইসলাম ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন। এসময় প্রতিপক্ষরা ভ্যান থেকে নামিয়ে পাশের একটি আম বাগানের মধ্যে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে র এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ফেলে রাখে। পরে একটি ভ্যানে  নজরুলকে তুলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায় তারা। এদিকে ঘটনার পর অভিযান চালিয়ে মনির আহমেদ নামে একজনকে আটক করে সদর থানা পুলিশ। মনির আহমেদ গাড়াবাড়িয়া গ্রামের ছাগলাপাড়ার জাকির আহমেদের ছেলে। গাড়াবাড়িয়া গ্রামের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাদের মন্ডল বলেন, নজরুল ইসলাম একজন আওয়ামীলীগের কর্মী। আজকে বিকেলে চুয়াডাঙ্গা ভ্যানযোগে গ্রামের ছাগলাপাড়ায় আসছিল। এসময় গ্রামের জিল্লু মেম্বার তার ছেলে সোহাগ ও আরমানের ছেলে পিয়াসসহ কয়েকজন ভ্যান থেকে নামিয়ে অপহরন করে পাশের একটি আম বাগানে নিয়ে দেশীয় অস্ত্র রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ফেলে রাখে। পরে স্থানীয়রা নজরুল ইসলামকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। তিনি আরও বলেন,  আজকে কি নিয়ে ঘটনা ঘটেছে তা আমি জানিনা। তবে ঘটনাটি অত্যন্ত দুংখজনক। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌস বলেন, নজরুলের অবস্থা আশংকাজনক। শরীরে বিভিন্নস্থানে কোপের জখম রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তৎক্ষণাৎ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ খান বলেন, এলাকায় প্রভাব বিস্তার ও পূর্ব শক্রুতার জেরে দুই পক্ষের আগে থেকেই বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার বিকেলে নজরুল ইসলামকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ। এঘটনায় একজনকে আটক করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদেরকে ধরতে অভিযান অব্যাহত আছে।
এদিকে, রাতেই পরিবারের সদস্যরাআহত নজরুল ইসলামকে এম্বুলেন্সযোগে রাজশাহীর উদ্দেশ্য চুয়াডাঙ্গা ত্যাগ করেছেন।
এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More