চুয়াডাঙ্গার গ্রামের রাস্তায় মোটরসাইকেলে ঘুরছে উড়ন্ত ছিনতাইকারী চক্র : সাবধান

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গার বিভিন্ন গ্রামের রাস্তায় মোটরসাইকেলে করে ঘুরে বেড়াছে উড়ন্ত ছিনতাইকারী চক্র। সুযোগ বুঝে ছোঁ-মেরে ছিনতাই করে নিয়ে পালাচ্ছে মোবাইল ফোন, ছাগল এমনকি হাঁস। চোখের পলকে এসব ঘটনা ঘটিয়ে দ্রুত সটকে পড়ছে এসব ছিনতাইকারী চক্রের সদস্যরা।

জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের কুন্দিপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে হোসেন মিয়ার বাড়ির সামনে তার কয়েকটি রাজহাঁস চরছিলো। গতকাল শনিবার দুপুর আড়াইটার দিকে তার ছোট শিশু মেয়ে হাঁসগুলোকে খাবার দেয়ার জন্য বের হয়ে রাস্তায় উঠতেই দেখে হঠাত দু’জন মোটরসাইকেলআরোহী হাঁসের কাছে এসে ছোঁ-মেরে একটি রাজহাঁসের মুখ চেপে ধরে মোটরসাইকেলের মাঝখানে বসিয়ে দ্রুত সটকে পড়ে। হোসেন আলী জানায়, তার মেয়ে বাড়িতে এসে খবর দিলে ছিনতাইকারীদের পিছু নেয়া হয়। ততক্ষণে ছিনতাইকারীরা চোখের আড়াল হয়ে গেছে। তিনি আরও জানান, গতপরশু ডিহি গ্রাম থেকে মোটারসাইকেলে করে একটি ছাগল ছিনতাই করে নিয়ে গেছে। এছাড়াও ছিনতাইকারীরা গ্রামের রাস্তা দিয়ে চলাচল করে থাকে। অল্প বয়সী ছেলেদের হাতে মোবাইল ফোন থাকলে তাদের পাশে দাঁড়িয়ে বিভিন্ন অজুহাতে ফোনটি নিয়ে দ্রুত সটকে পড়ে। অনেকটা বাঁজপাখির মতো এসব ছিনতাইকারীরা দক্ষতার সাথে গ্রামের রাস্তাগুলোতে ছোঁ-মেরে ছিনতাইয়ের ঘটনা ঘটচ্ছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More