চুয়াডাঙ্গায় আরও দুজনের কোভিড-১৯ পজিটিভ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় আরও দুজনের করোনা শনাক্ত হয়েছে। এ দিয়ে জেলায় মোট কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৩৯। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৪৫ জন। মারা গেছেন ৩ জন। এছাড়াও দুজন করোনা উপসর্গ নিয়ে মারা গেলে তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।
শুক্রবার চুয়াডাঙ্গার ৭জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছে। শুক্রবার চুয়াডাঙ্গা জেলা স্বাস্থ্য বিভাগের হাতে ২৫টি রিপোর্ট আসে। এর মধ্যে ২৩ জনের রিপোর্ট নেগেটিভ। পজিটিভ দুজনের মধ্যে একজনের বাড়ি দামুড়হুদা উপজেলার গোপালপুর গ্রামে। তিনি পুরুষ। বয়স আনুমানিক ৬০ বছর। অপরজনের বাড়ি আলমডাঙ্গা উপজেলার আসাননগর গ্রামে। তিনিও পুরুষ। বয়স ৫০ থেকে ৫৫ বছরের মধ্যে।
প্রসঙ্গত: চুয়াডাঙ্গায় কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ জন। উপসর্গ নিয়ে মারা যাওয়া অপর দুজনের মধ্যে একজের বাড়ি দর্শনা শ্যামপুরে। অপরজনের বাড়ি আলমডাঙ্গার জুগিরহুদা গ্রামে। এ দুজনের মৃত্যুর পর নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়। দুজনেরই রিপোর্ট নেগেটিভ আসে। অর্থাত এরা করোনা আক্রান্ত ছিলেন না। করোনা অক্রান্ত হয়ে যে তিন জন মারা গেছেন তাদের মধ্যে দুজনের বাড়িই দর্শনায়। একজন শ্রমিক নেতা। অপরজন ইসলামী ব্যাংক জীবননগর শাখার নৈশপ্রহরী ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More