চুয়াডাঙ্গায় আরও ১১জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় আরও ১১জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। ৫৭ জনের নমুনা পরীক্ষা করে গতকাল ১১ জনের কোভিড-১৯ পজেটিভ হয়। গতকাল রোববার চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ নতুন ৩৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সংশ্লিষ্ট ল্যাবে প্রেরণ করেছে।
গতকাল রোববার যে ১১জন শনাক্ত হয়েছেন এর মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ৫ জন, দামুড়হুদা উপজেলার ৪ জন ও জীবননগর উপজেলার ২ জন। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত চুয়াডাঙ্গায় সক্রিয় রোগী ছিলেন ৭৯ জন। এর মধ্যে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ১৬ জন, বাড়িতে ৬২ জন ও একজন ঢাকায় আইসোলেশনে রয়েছেন। রোববার চুয়াডাঙ্গা সদর উপজেলার যে ৫ জন শনাক্ত হয়েছেন তাদের মধ্যে দক্ষিণ হাসপাতালপাড়ার ৩ জন, সিনেমাহলপাড়ার ১ জন ও ঈদগাপাড়ার ১ জন। দামুড়হুদা উপজেলার ৪ জনের মধ্যে হোগলডাঙ্গার ১জন, দামুড়হুদা দশমীর ২ জন ও দর্শনা রামনগরের ১ জন। জীবননগর দুজনের মধ্যে একজন সেনেরহুদার ও অপর জন কৃষ্ণপুরের।
প্রসঙ্গত: চুয়াডাঙ্গায় রোববার পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৭শ ৫৪ জন। সুস্থ হয়েছেন ১ হাজার ৬শ ২৩ জন। মারা গেছেন ৫৩ জন। দেশে গতকাল মারা গেছেন ৫৩ জন। নিয়ে দেশে সরকারি হিসেবে মোট মৃত্যু ৯ হাজার ২শ ৬৬ জন। গতকাল নতুন শনাক্ত হয়েছেন ৭ হাজার ৮৭ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬ লাখ ৩৭ হাজার ৩শ ৬৪ জন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More