চুয়াডাঙ্গায় এক প্রভাষকসহ আরও ৭ জনের করোনা শনাক্ত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় আরও ৭ জনের করোনা আক্রান্তের বিষয় নিশ্চিত হয়েছে স্বাস্থ্য বিভাগ। বুধবার রাতে স্বাস্থ্য বিভাগের হাতে আসা ৩৬টি রিপোর্টের মধ্যে ৭ জনের পজিটিভ হয়েছে। এদের মধ্যে আলমডাঙ্গার হারদী কলেজের একজন প্রভাষকও রয়েছেন। করোনা উপসর্গ থাকায় বুধবার চুয়াডাঙ্গার আরও ৩৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছে।
বুধবার যে ৭ জনের কোভিড-১৯ শনাক্ত হয়েছে তাদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়ার একজন, গুলশানপাড়ার দুজন ও সদরের রেশমা নামের এক নারী। তার ঠিকানা পাওয়া যায়নি। আলমডাঙ্গা উপজেলার হারদী কলেজের একজন প্রভাষক ও গোবিন্দপুরের একজন, দামুড়হুদা উপজেলার হাউলি জয়রামপুরের একজন। এ দিয়ে চুয়াডাঙ্গা জেলায় এ পর্যন্ত মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ২শ ২৯। বুধবার আরও ৯ জন সুস্থতা পেয়েছেন। মোট আক্রান্তের মধ্যে মোট সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়িয়েছে ১শ ৪১ জনে। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল আইসোলেশনে রয়েছেন ২১ জন। বাকিরা রয়েছেন বাড়ি। এদের মধ্যে তিতুদহের গবরগাড়ারর একজন সম্প্রতি ঢাকা থেকে করোনা উপসর্গ নিয়ে বাড়ি ফেরেন। স্থানীয়দের চাপের মুখে নমুনা দেয়। তার করোনা পজিটিভ হলেও তিনি নিরুদ্দেশ। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি ঢাকা থেকে বাড়ি গবরগাড়ায ফিরে স্বাস্থ্যবিধি না মেনে ঘুরেছে ইচ্ছেমত। নমুনা দেয়ার পর থেকেই বাড়ি ছাড়া।
প্রসঙ্গত: চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন মোট ৫ জন। এদের মধ্যে ৩ জনের রিপোর্ট পজিটিভ হয়েছে। একজনের নেগেটিভ। অপর জন দর্শনা শ্যামপুরের। তার রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More