চুয়াডাঙ্গায় করোনায় আরও দুইজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার:
চুয়াডাঙ্গায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক নারীসহ দুজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২২ জুন) দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে একজন এবং বাড়ি থেকে হাসপাতালে নেয়ার পূর্বেই আরও একজনের মৃত্যু হয়। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৮৬-এ দাঁড়াল।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এ এস এম ফাতেহ আকরাম দৈনিক মাথাভাঙ্গাকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত কয়েকদিন যাবত চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কালা গ্রামের মৃত মৃত ফকির চাঁদ বিশ্বাসের ছেলে আবুল আবুল কাশেম বিশ্বাস (৭০) জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্টজনিতসহ সমস্যা নিয়ে ভুগছিলেন। গত ২১ জুন জীবননগরে তার শরীর থেকে নমুনা নেয়া হয়। ওই দিন অ্যান্টিজেন টেস্টে তিনি করোনা শনাক্ত হন। পরে চিকিৎসকের পরামর্শে ওইদিনই চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। মঙ্গলবার (২২ জুন) সকালে ৮ টা ২০ মিনিটের দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
অন্যদিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার ঝিনাইদহ বাসস্ট্যান্ড পাড়ার খলিলুর রহমানের স্ত্রী জাহানারা বেগম (৭৫) জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্টজনিতসহ বিভিন্ন সমস্যা নিয়ে ২০ জুন সদর হাসপাতালে নমুনা দেন। ২১ জুন তার করোনা শনাক্ত হয়। তিনি বাড়িতে আইসোলেশনে ছিলেন। মঙ্গলবার (২২ জুন) সকালে তার অবস্থার অবনতি হলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পূর্বেই তার মৃত্যু হয়।
এদিকে, গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৮২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। যা জেলায় একদিনে এটিই সর্বোচ্চ শনাক্ত।  শনাক্ত বিবেচনায় ফলাফলের হার ৬৫.৬০ শতাংশ। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮৬ জনে। এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে ৭৬ জনের ও জেলার বাইরে ১০ জনের। গত ২৪ ঘণ্টায় ৩১ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হয়েছেন ২ হাজার ১০ জন।
বর্তমানে চুয়াডাঙ্গায় মোট করোনা রোগীর সংখ্যা ৬৩৮ জন। তার মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলায় ২৩২ জন, আলমডাঙ্গা উপজেলায় ৭৭ জন, দামুড়হুদা উপজেলায় ২১০ জন এবং জীবননগর উপজেলায় ১১৭ জন রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More