চুয়াডাঙ্গায় করোনায় আরও একজনের মৃত্যু : শনাক্ত আরও ৪

জেলায় মৃতের সংখ্যা বেড়ে ৬৪

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত আরও একজনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকালে তার মৃত্যু হয়। সন্ধ্যায় পাওয়া রিপোর্টে জানা যায় তিনি করোনা পজেটিভ। এ দিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে ৬৪ জনের মৃত্যু হলো। গতকাল সোমবার চুয়াডাঙ্গার ৩৫ জনের নমুনা পরীক্ষার ফলাফলে ৫ জন করোনা রোগী শনাক্ত হয়।
স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত দুদিন ধরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি ছিলেন পৌর এলাকার মৃত হিয়াদ বক্সের ছেলে আবেদ আলী। করোনার উপসর্গ থাকায় তাকে আইসোলেশন ইউনিটের ইয়েলো জোনে ভর্তি রাখা হয়। গত রোববার আবেদ আলীর নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে প্রেরণ করে স্বাস্থ্য বিভাগ। গতকাল সোমবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আবেদ আলীর মৃত্যু হয়। সন্ধ্যায় পাওয়া রিপোর্টে জানা যায় তিনি করোনা পজেটিভ।
গতকাল রোববার চুয়াডাঙ্গার ৩৫ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসে পৌঁছায়। তারমধ্যে ৫ জনের করোনা শনাক্ত হয়। নতুন শনাক্ত ৫ জনের মধ্যে একজন গতকাল সকালে মারা যাওয়া আরামপাড়ার আবেদ আলী। বাকি ৪ জনের মধ্যে সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের একজন, আলমডাঙ্গা মাদরাসাপাড়ার একজন, দামুড়হুদার একজন এবং সম্প্রতি ভারত ফেরত একজন। ভারত ফেরত ওই ব্যক্তি রাজবাড়ী জেলার কালুখালি এলাকার বাসিন্দা। বর্তমানে তিনি চুয়াডাঙ্গায় কোয়ারেন্টাইনে রয়েছেন।
নতুন শনাক্ত ৫ জন দিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৯২৯ জন। তারমধ্যে গতকাল একজনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ হাজার ৮০৬ জন। জেলায় মৃত্যু হয়েছে ৬৪ জনের। বর্তমানে করোনাভাইরাসে আক্রান্ত সক্রিয় রোগী রয়েছেন ৫৯ জন। তাদের মধ্যে ৪৬ জন নিজ বাড়িতে অর্থাৎ হোম আইসোলেশনে, সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে ১২ জন চিকিৎসাধীন রয়েছেন এবং একজনকে রেফার্ড করা হয়েছে। গতকাল সোমবার আরও ২৭ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More