চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত হয়ে বৃদ্ধার মৃত্যু 

চুয়াডাঙ্গায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে  আনোয়ারা বেগম (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।  বুধবার (৩১ মার্চ) ভোর সাড়ে ৫ টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
তিনি সদর উপজেলার খেজুরা গ্রামের মৃত আশরাফুল হক জোয়ার্দ্দারের স্ত্রী।
সিভিল সার্জন কার্যালয় সুত্রে জানা যায়, গত ২৩ মার্চ শ্বাসকষ্ট ও হার্টের সমস্যাজনিত সমস্যা নিয়ে (ইয়োলো) জোনে ভর্তি হয়। ২৭ মার্চ তার নমুনা পাঠালে পরদিন তার করোনা শনাক্ত হয়।  বুধবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, গত ২৩ মার্চ দুপুরে শ্বাসকষ্ট ও হার্টের সমস্যা নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন আনোয়ারা বেগম।  ২৭ মার্চ তার নমুনা নিয়ে পরীক্ষার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠান হয়।  ২৮ মার্চ তিনি করোনা শনাক্ত হন। বুধবার সকালে করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আনোয়ারা বেগম। স্বাস্থ্যবিধি মেনে তার দাফন কাজ সম্পন্ন করা হবে।
 এদিকে, গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরও ২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।  এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ১৭১১ জন।  সুস্থ  হয়েছেন  ১৬২২ জন। বর্তমানে করোনাভাইরাসে আক্রান্ত  ৩৮ জন।  হোম আয়সোলেশনে আছে ২৯ জন, প্রাতিষ্ঠানিক আয়সোলেশনে আছে ৮ জন ও ১ জন রেফার্ডে  আছে । এ পর্যন্ত জেলায় মৃত্যু বরণ করেছেন মোট  ৫২ জন।
এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More