চুয়াডাঙ্গায় তিন মোটরসাইকেলের ত্রিমুখী ধাক্কায় দুই যুবক নিহত

চুয়াডাঙ্গায় তিন মোটরসাইকেলের ত্রিমুখী ধাক্কায় দুই যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন। শহরের পৌর এলাকার হাজরাহাটি মোড়ে সোমবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন আলমডাঙ্গা উপজেলার নতিডাঙ্গা ঈদগাপাড়ার মারুফ হোসেন ও একই গ্রামের সজিব হোসেন। তারা দুজনেই নতিডাঙ্গা সপ্তগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। আহতরা হলেন আলমডাঙ্গা উপজেলার আঠারোখাদা গ্রামের তপন, একই উপজেলার আলমসাধুর চালক জেহালা গ্রামের আজিম উদ্দিন ও সদর উপজেলার কুকিয়া চাঁদপুর গ্রামের শাহিন আলী।
পরিবারের সদস্যরা জানান, সজীব তার বন্ধু মারুফকে নিয়ে মোটরসাইকেলে করে চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিল। তপনও যাচ্ছিল চুয়াডাঙ্গা শহরের দিকে। শাহিনও তার মোটরসাইকেলে করে যাচ্ছিলেন আলমডাঙ্গার দিকে। হাজরাহাটি মোড়ে পৌঁছালে তাদের সংঘর্ষ হয়। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, সোমবার বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি মোড়ে তিনটি মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। তার মধ্যে একটি মোটরসাইকেল দাঁড়িয়ে থাকা আলমসাধুকে ধাক্কা দেয়। এতে ওই মোটরসাইকেলের চালক ও আলমসাধুর যাত্রীসহ পাঁচজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে মারা যান এক মোটরসাইকেলচালক। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আলমসাধুর এক যাত্রী। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক উৎপলা বিশ্বাস জানান, হাসপাতালে নেয়ার আগেই মারা যান একজন। কিছুক্ষণ পর আরও একজনের মৃত্যু হয়। আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে জানান এই চিকিৎসক।
ওসি মহসীন জানান, মরদেহগুলো সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ওই ঘটনায় আইনগত বিষয়গুলো প্রক্রিয়াধীন রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More