চুয়াডাঙ্গায় পৃথক দুর্ঘটনায় এক শিশুসহ দুইজন নিহত

চুয়াডাঙ্গায় পৃথক দুর্ঘটনায় এক  শিশুসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। আজ মঙ্গলবার দুপুর ২টার দিকে জীবননগর উপজেলার কয়া গ্রামে পাওয়ার ট্রিলারের চাপায় আব্দুল্লাহ (৯) নামে এক শিশু নিহত হয়েছে।

এলাকাবাসী জানায়, দুপুরে উপজেলার কয়া গ্রামের বখতিয়ার রহমানের শিশু পুত্র আব্দুল্লাহ নিজ বাড়ির পাশে খেলা খেলছিল। এ সময় মাটি ভর্তি একটি পাওয়ার ট্রিলার তাকে চাপা দেয়। এতে প্রচণ্ড আঘাত লাগে তার মাথায়। পরিবারের লোকজন মুমুর্ষূ অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক শিশু আব্দুল্লাহকে মৃত ঘোষণা করেন। জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে, চুয়াডাঙ্গায় কেরু অ্যাণ্ড কোম্পানির আখ ভর্তি ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী ইকরামুল হক নামে এক যুবক নিহত হয়েছে। গেল সোমবার রাতে সদর উপজেলার নেহালপুর স্কুল মাঠের কাছে ওই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, সদর উপজেলার বোয়ালিয়া গ্রামের হান্নানের ছেলে ইকরামুল হক (২২), টুনো আলী (১৮) ও একই গ্রামের হাবিবুর রহমানের ছেলে জসিম উদ্দিন (২৫)গতকাল রাত ১১টার দিকে প্রয়োজনীয় কাজ শেষ করে মোটরসাইকেল যোগে বাড়ি যাচ্ছিলো। এসময় তারা নেহালপুর স্কুল মাঠের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কেরু অ্যান্ড কোম্পানির আখবাহী ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেল চালক টুনো  নিয়ন্ত্রণের হারিয়ে একটি ল্যাম্পপোস্টের সাথে ধাক্কা মারে। এতে মোটরসাইকেল আরহী ইকরামুল হক ঘটনাস্থলেই নিহত হন। এদিকে চালক টুনো ও অপর আরোহী জসিম মারাত্মক জখম হন। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. সাজিদ হাসান জানান, নিহত ইকরামুল হকের মরদেহ ময়না তদন্ত শেষে আজ দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, এ বিষয়ে সদর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More