চুয়াডাঙ্গায় বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নেতা মিন্টুকে কুপিয়ে ক্ষতবিক্ষত : মুমূর্ষু অবস্থায় রেফার্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর এলাকায় জেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সহ-সভাপতি সিরাজুল ইসলাম মিন্টুকে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে প্রতিপক্ষ। গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে পৌর এলাকার ইসলামপাড়াস্থা অস্থায়ী বিট পুলিশের অফিসের সামনে এ ঘটনা ঘটে। আহত সিরাজুল ইসলাম মিন্টু পৌর এলাকার ইসলামপাড়ার শেরেগুলের ছেলে ও ৫নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেন।
জানা গেছে, কয়েকদিন আগে চুয়াডাঙ্গা ছাগল উন্নয়ন খামারের অদূরে সাইকেল হাটকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এক পর্যায়ে একপক্ষ অপরপক্ষের একজনকে মারধর করে। সেই ঘটনাকে কেন্দ্র করে গতকাল রাতে সিরাজুল ইসলাম মিন্টুর ওপর হামলার ঘটনা ঘটে। তবে আহত সিরাজুল ইসলাম মিন্টুর ছোট ভাই রাজু বলেন, বেশ কয়েকদিন আগে ইসলামপাড়ার কয়েকজন নামধারী যুবলীগের কর্মীরা অস্ত্রসহ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে পোস্ট করে। এতে চুয়াডাঙ্গা পুলিশ সুপারের নজরে এলে তাদেরকে আটক করে। এই তথ্যটি আমি দিয়েছি ভেবে তারা আমার ওপর হামলা না করে আমার ভাইকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে তারা। তাও আবার বিট পুলিশের অফিসের মধ্যে। তিনি আরও বলেন, শাওন আরিফ ও আশাসহ কয়েকন এই হামলার সাথে জড়িত। আমার ভাইকে যারা কুপিয়েছে আমি তাদের বিচার চাই।
এ বিষয়ে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি হিমেল মল্লিক সাক্ষরিত একটি বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে বলা হয়, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ চুয়াডাঙ্গা জেলা শাখার সহ-সভাপতি মো. সিরাজুল ইসলাম মিন্টুর ওপর পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে নগ্ন হামলার তীব্র নিন্দা জ্ঞাপন করি। অবিলম্বে চিহ্নিত সকল সন্ত্রাসীদের গ্রেফতার করা হোক।
চুয়াডাঙ্গা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দার বলেন, সিরাজুল ইসলাম মিন্টু চুয়াডাঙ্গা পৌর এলাকার ৫নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছে। কয়েকদিন আগে সাইকেল হাটকে কেন্দ্র করে মিন্টুর প্রতিপক্ষের একজন ছেলেকে মারধরের ঘটনা ঘটেছিলো। এইর জের ধরে এ ঘটনা ঘটেছে।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজিদ হাসান বলেন, সিরাজুল ইসলাম মিন্টুর শরীরে বিভিন্ন স্থানে কোপের জখম রয়েছে। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিলো। অসংখ্য সেলাই দেয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে। চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম বলেন, ইসলামপাড়ায় বিট পুলিশের অস্থায়ী কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটেছে। আমাদের কাছে জড়িতদের নাম এসেছে। অভিযুক্তদের ধরতে পুলিশ মাঠে নেমেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More