চুয়াডাঙ্গায় মাদকসহ আটক চারজনকে ভিন্ন মেয়াদে কারাদণ্ড

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পৃথক অভিযান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক অভিযান চালিয়ে মাদকসহ চারজনকে আটকের পর ভিন্ন মেয়াদে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার দুপুর থেকে বিকেল পর্যন্ত চুয়াডাঙ্গার হকপাড়া ও সদর উপজেলার সরিষাডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২৫ গ্রাম গাঁজা ও ১৩ পিস ইয়াবা। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়া।

সাজাপ্রাপ্ত চারজন হলেন চুয়াডাঙ্গা পৌর এলাকার হকপাড়ার সন্তোষ কুমারের ছেলে সুজন (৩৭), সদর উপজেলার সরিষাডাঙ্গা গ্রামের সরদারপাড়ার মৃত শাহাদাত জোয়ারদারের ছেলে মানিক জোয়ারদার (৪৫), সরিষাডাঙ্গা উত্তরপাড়ার মৃত জাকের আলীর ছেলে রুবেল হোসেন (৩৫) এবং আলমডাঙ্গা উপজেলার দক্ষিণ গোবিন্দপুরের মৃত আলী আকবর মল্লিকের ছেলে আবু জাহিদ (২৬)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়ার নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম গতকাল সোমবার দুপুর থেকে বিকেল পর্যন্ত সদর থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান চালান। অভিযানকালে বেলা ১টার দিকে চুয়াডাঙ্গা হকপাড়ার সুজনকে নিজ বাড়ি থেকে ২৫ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদ- ও দুইশ টাকা জরিমানা করা হয়। বেলা ৩টার দিকে সদর উপজেলার সরিষাডাঙ্গা উত্তরপাড়ার ডাঙ্গার মাঠের নিজ পান বরজ থেকে আটক করা হয় মানিক জোয়ারদারকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৬ পিস ইয়াবা। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকেও ৬ মাসের কারাদ- ও একশ টাকা জরিমানা করা হয়। পরে একই এলাকা থেকে আটক করা হয় রুবেল হোসেন ও আবু জাহিদকে। এ সময় রুবেলের কাছ থেকে ৪পিস ও জাহিদের কাছ থেকে ৩পিস ইয়াবা উদ্ধার করা হয়। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে দুজনকে তিন মাস করে কারাদ- ও একশ টাকা করে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়া। গতকালই সাজাপ্রাপ্ত চারজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More