চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেলো আড়াই বছরের খাদিজার

স্টাফ রিপোর্টার:
চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় খাদিজা খাতুন নামে আড়াই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (৩০ মার্চ) সন্ধ্যা ৭ টার দিকে খাদিজা খাতুনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খাজিদা খাতুন আলমডাঙ্গা উপজেলায় গাংনী ইউনিউনের বন্দরভিটা গ্রামের শাহিনের মেয়ে।

খাদিজার মা স্বর্ণা বেগম বলেন জানায়, বুধবার বিকেলে আমি রান্না করছিলাম। আমার মেয়ে কখন বাড়ির বাইরে গেছে আমি টের পাইনি। রাস্তায় গেলে দ্রুতগতির একটি মোটরসাইকেল আমার মেয়েকে ধাক্কায় দেয়। পরে স্থানীয়দের সহযোগিতায় আমরা উদ্ধার করে হাসপাতালে নেয়ার আগেই মৃত্যুর কোলে ঢোলে পড়ে আমার মেয়েটা।

তিনি আরও বলেন, আমার দুই ছেলে মেয়ে। এখন আমি কাকে নিয়ে বাচবো বলে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌস বলেন, পরিক্ষা-নিরিক্ষার পর শিশু খাজিদাকে মৃত ঘোষণা করা হয়েছে। হাসপাতালে আসার আগেই তার হয়েছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, মোটরসাইকেলের ধাক্কায় খাদিজা নামে এক শিশুর মৃত্যু হয়েছে। উর্দ্ধতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More