চুয়াডাঙ্গায় সদ্য বিচ্ছেদ হওয়া স্ত্রীকে পার্কে ডেকে ছুরিকাঘাত

ধারালো অস্ত্র নদীতে ফেলে পালানোর সময় সাবেক স্বামী আলুকদিয়ার মামুন আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় সাবেক স্বামীর ছুরিকাঘাতে রক্তাক্ত জখম হয়েছেন সীমা আক্তার। এতে ক্ষতবিক্ষত হয়েছে তার মুখম-ল। গতকাল মঙ্গলবার দুপুরে শহরের পুলিশপার্কে এ ঘটনা ঘটে। গুরুতর জখম অবস্থায় সীমা আক্তারকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই পুলিশ অভিযুক্ত মামুন হোসেনকে আটক করেছে। সদ্য বিবাহ বিচ্ছেদ হওয়া স্ত্রী সীমা আক্তারকে শেষবারের মতো দেখা করার কথা বলে ডেকে নিয়ে মামুন এ ঘটনা ঘটায় বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্ত মামুন হোসেন চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়ার মনিরামপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে। তিনি বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্য ছিলেন। গুরুতর জখম সীমা আক্তার (৩০) ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ছয়খাদা গ্রামের মুনছুর আলীর মেয়ে। তিনি চুয়াডাঙ্গায় একটি বেসরকারি সংস্থায় কর্মরত রয়েছেন। চাকরির সুবাদে চুয়াডাঙ্গা পৌর এলাকার পলাশপাড়ায় ভাড়া বাসায় বসবাস করেন তিনি।
পুলিশ ও স্থানীয়সূত্রে জানা গেছে, দুই বছর আগে সীমা আক্তারের সাথে মামুন হোসেনের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিলো। গত ৩০ জানুয়ারি পারিবারিক কলহের জেরে সীমা আক্তারের সাথে স্বামী মামুন হোসেনের বিবাহ বিচ্ছেদ ঘটে। এ ঘটনার সূত্র ধরে গতকাল মঙ্গলবার মামুন তার সাবেক স্ত্রী সীমাকে চুয়াডাঙ্গা শহরের পুলিশপার্কে ডেকে নেয়। এ সময় তাদের দুজনের মধ্যে বাগবিত-ার সৃষ্টি হয়। একপর্যায়ে সীমা খাতুনকে ধারালো ছুরি দিয়ে মুখের বাম পাশে আঘাত করে মামুন। এতে গুরতর জখম হন সীমা। তার মুখের বাম পাশের গাল থেকে রক্তক্ষরণ হয়। পরে পুলিশ ও স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। সীমা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ছুরিকাঘাতের পরপরই ধারালো অস্ত্র মাথাভাঙ্গা নদীতে ফেলে পালানোর সময় মামুনকে আটক করে পুলিশ।
জখম সীমা আক্তার জানান, আমার একবার বিয়ে হয়েছিলো। আমার একটি ছেলেও আছে। সেই স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদ হওয়া পর গত ২ বছর আগে মামুনের সাথে বিয়ে হয়। মামুনেরও একবার বিয়ে হয়েছিলো। তারও একটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকে পারিবারিক বিভিন্ন বিষয়ে মামুনের সাথে প্রায়ই ঝগড়া লেগে থাকতো। গত ৩০ জানুয়ারি তার সাথে আমার বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকে মামুন প্রায়ই বিভিন্নভাবে আমাকে উত্ত্যক্ত করে আসছিলো। গত সোমবার রাতে আমার ভাড়া বাসায় গিয়েও হুমকি ধামকি দেয় সে। মঙ্গলবার বিকেলে মোবাইলফোনে আমাকে শেষবারের মতো দেখা করতে বলে মামুন। পরে বিষয়টি বোঝার জন্য আমি মামুনের ডাকে সাড়া দিয়ে চুয়াডাঙ্গা পুলিশপার্কে যায়। এ সময় মামুনের সাথে কথা বলতেই সে একটি ধারালো ছুরি দিয়ে আমার ওপর হামলা চালায়।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহিদ মাহমুদ রবিন বলেন, সীমা আক্তারের বাম দিকের মুখম-ল ক্ষতবিক্ষত হয়েছে। অসংখ্য সেলাই দেয়া হয়েছে। তবে তিনি আশঙ্কামুক্ত।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, অভিযুক্ত মামুনকে আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে। তিনি বর্ডার গার্ড বাংলাদেশ’র (বিজিবি) সদস্য ছিলেন। ওই নারীর অভিযোগের প্রেক্ষিতে মামুন চাকরিচ্যুত হয়েছেন। তার বিরুদ্ধে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More