চুয়াডাঙ্গায় স্বামী স্ত্রী দুজনের জবাই করে খুন : ঘর থেকে লাশ উদ্ধার

দর্শনা ব্যুরো: দামুড়হুদা হাউলীর গোবিন্দপুরে স্বামী স্ত্রী দুজনের জবাইকরা লাশ উদ্ধার করা হয়েছে। রোববার সন্ধ্যায় তাদের বাড়ির একটি ঘর থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে একদিন আগেই তাদের ঘরের মধ্যে জবাই করে খুনের পর লাশ ফেলে বাইরে থেকে দরজা বন্ধ করে খুনিরা পালিয়ে যায়।
জানা গেছে, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের ইয়ার আলী (৫৮) ও তার দ্বিতীয় স্ত্রী রোজিনা খাতুন গত শনিবার নিজেদের বাড়িতেই ছিলেন। রোববার সকাল থেকে বাড়িতে কাউকে আসা-যাওয়া করতে না দেখে সন্ধ্যায় প্রতিবেশীদের সন্দেহ হয়। তারা ঘরে উকি মেরে দেখে চমকে ওঠে। খবর দেয় পুলিশে। দামড়হুদা থানা পুলিশ আজ ( ৪ অক্টোবর) সন্ধ্যায় স্বামী স্ত্রী দুজনের জবাই করা লাশ উদ্ধার করে।

হাউলি ইউনিয়নের ৭নং ওর্য়াডের ইউপি সদস্য শাহা জামাল জানান, রোববার পিয়ার আলি মেয়েকে শশুর বাড়ী থেকে আনতে যাওয়ার কথা ছিলো। দুপুর গড়িয়ে গেলে ও কেউ তাকে আনতে না গেলে বাড়ীতে একাধিক বার ফোন দিলে ও ফোন রিসিভ হয়নি। বার বার ফোন দিয়ে রিসিভ না হওয়ায় সন্ধায় মেয়ে বাড়িতে ঘরের বন্ধ দরজা খুলে ঘরে ঢুকে দেখতে পায় তার মা ও বাবার কুপিয়ে ও জবাই করা মরদেহ ঘরের মেঝেতে পড়ে আছে। তখন তার চিৎকারে এলাকাবাসী ছুটে এসে থানা পুলিশে খবর দিলে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠিয়েছে। তবে কখন কে বা কাহারা এই হত্যা কান্ডের ঘটনা ঘটিয়েছে কেউ বলতে পারছেনা। পুলিশের উদ্ধতন কতৃপক্ষ ঘটনা স্থল পরিদর্শন করেছে।
দামুড়হুদা মডেল থানার সেকেন্ড অফিসার এস আই বাকি বিল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কে বা কারা কি কারনে তাদেরকে হত্যা করেছে এখনি বলা যাচ্ছে না। তদন্ত চলছে তদন্ত শেষে যানা যাবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More