চুয়াডাঙ্গায় সড়ক দূর্ঘটনায় এক স্কুল শিক্ষক নিহত

 

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গায় সড়ক দূর্ঘটনায় এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। আজ সোমবার বেলা ১১টায়  রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

নিহত আব্দুল মজিদ চুয়াডাঙ্গা পৌরএলাকার নুলনগরের মো. শের আলীর ছেলে এবং সদর উপজেলার শ্রীকোল-বোয়ালিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ইসলাম ধর্মের সহকারী শিক্ষক  ছিলেন।

এলাকাবাসী জানায়, চুয়াডাঙ্গা পৌর এলাকার নূরনগর থেকে গতকাল রোববার সন্ধ্যায় ভ্যানযোগে চুয়াডাঙ্গার জাফরপুরে আসার পথে পথিমধ্যে পিছন থেকে বিদ্যুতের পোল বোঝাই একটি ট্রাক ধাক্কা দেয়। এসময় আব্দুল মজিদ ভ্যান থেকে ছিটকে পড়লে গুরুতর আহত হন এবং দ্রæত তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে চিকিৎসা শেষে আব্দুল মজিদকে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয় । রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থান তিনি মৃত্যুবরণ করেন।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহব্বুর রহমান জানান, দূর্ঘটনা কবলিত ট্রাকটিকে জব্দ করা হয়েছে এবং চালক পুলিশের হেফাজতে রয়েছে। নিহতের পিতা শের আলীর কোন অভিযোগ না থাকায় তাঁর আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More