চুয়াডাঙ্গা জেলা আইনজীবি সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী ও সমমনা আইনজীবী পরিষদ প্যানেলভুক্ত সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১০ পদে বিজয়ী

চুয়াডাঙ্গা জেলা আইনজীবি সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী ও সমমনা আইনজীবি  পরিষদ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০টি পদে বিজয়ী হয়েছে। শুক্রবার রাতে চুয়াডাঙ্গা জেলা আইনজীবি সমিতির কার্য্যলয়ে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।
শুক্রবার সকাল ৭টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয় বেলা ১২টায়। বঙ্গবন্ধু আওয়ামী ও সমমনা পরিষদ এবং জাতীয়তাবাদী আইনজীবি পরিষদ নির্বাচনে প্রতিদ্বিন্দিতা করে। এছাড়া সাধারণ সম্পাদক পদে খন্দকার অহিদুল আলম নির্বাচনে অংশ গ্রহণ করেন।
চুয়াডাঙ্গা জেলা আইনজীবি সমিতি নির্বাচন ২০২১ এ বঙ্গবন্ধু আওয়ামী ও সমমনা পরিষদের নির্বাচিতরা হলেন সভাপতি পদে  আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক পদে তালিম হোসেন, সহ-সভাপতি পদে কাইজার হোসেন জোয়ার্দ্দার, যুগ্ন সাধারণ সম্পাদক পদে আসলাম উদ্দিন। সদস্য পদে নির্বাচিতরা হলেন আমজাদ হোসেন, মালিক আমানুর রহমান, নাসিম উদ্দিন, সাজ্জাত হোসেন রকি, তুহিন আহমেদ, নাজমুল আহসান ও শরিফুল ইসলাম। জাতীয়তাবাদী আইনজীবি ঐক্য  পরিষদের নির্বাচিতরা হলেন সহ-সভাপতি পদে আব্দুল খালেক, যুগ্ন সাধারণ সম্পাদক পদে মাসুদ পারভেজ রাসেল, সদস্য পদে আসাদুজ্জামান মিল্টন ও শাহিন আখতার। সাধারণ সম্পাদক পদে খন্দকার অহিদুল আলম পরাজিত হন।নবনির্বাচিত কমিটি ২০২১ সাল থেকে চুয়াডাঙ্গা জেলা আইনজীবি সমিতির দায়িত্ব পালন করবে।  জেলা আইনজীবি সমিতির নির্বাচনে আহবায়ক হিসাবে আব্দুর রশীদ চৌধুরি নির্বাচন পরিচালনা করেন।
এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More