চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. আলমগীর হোসেন চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. আলমগীর হোসেন করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। আজ সোমবার বিকেল সাড়ে ৩ টার দিকে রাজধানী ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে … রাজেউন) । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৩ বছর। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে , দুই মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি চুয়াডাঙ্গা শহরের কোর্টপাড়ায় নিজ বাড়িতে বসবাস করতেন।

তাঁর মৃত্যুতে জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. তালিম হোসেন গভীর শোক প্রকাশ করেছেন । শোক বার্তায় তিনি বলেছেন, বারের সভাপতি আলমগীর হোসেনের মৃত্যুতে  বারের সদস্যরা একজন নিবেদিত প্রাণ নেতাকে হারালো এবং তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি। পরিবারের সদস্যদের প্রতি গভীর সহমর্মিতা প্রকাশ করছি।

অ্যাড. আলমগীর হোসেন ১৯৮৬ সালের ৩১ অক্টোবর বাংলাদেশ বার কাউন্সিলের তালিকাভুক্ত হন এবং চুয়াডাঙ্গা বারে যোগদান করেন। তিনি জেলা আইনজীবী সমিতির তিন বার সভাপতি পদে এবং দুই বার সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন। তিনি নিরাপদ সড়ক চাই জেলা কমিটির সভাপতি ও সামাজিক সংগঠন জেলা লোকমোর্চার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এছাড়া, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটিসহ বহু সামাজিক সংগঠনের সাথে তিনি জড়িত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More