চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের বর্ধিতসভা ৪ নভেম্বর

স্বাস্থ্যবিধি মেনে বর্ধিতসভা সফল করতে ব্যাপক প্রস্তুতি
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের বর্ধিতসভা আগামী ৪ নভেম্বর বৃহস্পতিবার। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। অনুষ্ঠানে আগামী ৪ নভেম্বর বৃহস্পতিবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে এই সভা হওয়ার দিনক্ষণ ধার্য করা হয়েছে। উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাসির আহমেদ ও খুস্তার জামিল, যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন ও অ্যাড. শামসুজ্জোহা, সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, দফতর সম্পাদক অ্যাড. আবু তালেব বিশ্বাস, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাড. তালিম হোসেন, কোষাধ্যক্ষ আলী রেজা সজল, উপ-প্রচার সম্পাদক মো. শওকত আলী বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য অ্যাড. বেলাল হোসেন, চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি এবিএম জহুরুল ইসলাম জোয়ার্দ্দার ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন হেলা প্রমুখ।
এদিকে আগামী ৪ নভেম্বর বৃহস্পতিবার চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা সফল করার লক্ষ্যে সকাল ১০টায় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা ও চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের উদ্যোগে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল মান্নান নান্নু ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. শাহাদাৎ হোসেন, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হাসান কাদির গনু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ইয়াকুব আলি মাস্টার, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজুল আলম ঝন্টু ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মঞ্জু, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. গোলাম মর্তুজা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি এবিএম জহুরুল ইসলাম জোয়ার্দ্দার ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন হেলা প্রমুখ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More