চুয়াডাঙ্গা দৌলাতদিয়াড়ের হেলালকে দেশীয় অস্ত্র-মাদক সহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার শহরতলি দৌলরতদিয়াড় দক্ষিণপাড়ার আল হেলালকে দেশীয় অস্ত্র, মাদক ও মাদক বিক্রির টাকাসহ গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গতকাল শনিবার রাতে দৌলাতদিয়াড় কোরিয়াপাড়া থেকে তাকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় একটি ধারালো রামদা, ৫২ পিস ইয়াবা ও মাদক বিক্রির প্রায় দশ হাজার টাকা। এ সময় পালিয়ে যায় তার সহযোগী হাতিকাটার আশরাফুল ওরফে ডারবি (৩২)। আটককৃত আল হেলাল (৩৪) চুয়াডাঙ্গার শহরতলি দৌলাতদিয়াড় দক্ষিণপাড়ার মৃত আবুছদ্দিন ওরফে পুটে ম-লের ছেলে।
পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার রাত ৮টার দিকে চুয়াডাঙ্গা সদর থানার এসআই হাসানুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ শহরতলি দৌলাতদিয়াড় কোরিয়াপাড়ায় অভিযান চালান। এ সময় একটি দুই ফুট ধারালো রামদাসহ আটক করা হয় দৌলাতদিয়াড় দক্ষিণপাড়ার আল হেলালকে। তার দেহতল্লাশি করে উদ্ধার করা হয় ৫২ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির দশ হাজার একশ টাকা। এর আগে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় আল হেলালের সহযোগী সদর উপজেলার হাতিকাটা বেলেপাড়ার খোকনের ছেলে আশরাফুল ওরফে ডারবি। পুলিশ আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আল হেলাল পুলিশকে জানিয়েছে সে চুয়াডাঙ্গা বুজরুকগড়গড়ি বুদ্ধিমানপাড়ার বাবুলের স্ত্রী একাধিক মাদক মামলার আসামি শিপরার কাছ থেকে পাইকারি ইয়াবা কেনে। পরে আশরাফুলের সহযোগিতায় সদর থানাধীন বিভিন্ন এলাকায় খুচরা বিক্রি করে হেলাল। এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানায় পৃথক দুটি মাদক ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানায় পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More