চুয়াডাঙ্গা বার নির্বাচনে আ.লীগ ৯টি পদে ও বিএনপি প্যানেল ৬টি পদে জয়লাভ

সভাপতি পদে সেলিম খান এবং সম্পাদক পদে তালিম হোসেন নির্বাচিত
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে-২০২২ আওয়ামী লীগ সমর্থিত প্যানেলে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৯টি পদে এবং বিএনপি সমর্খিত প্যানেলে একজন সহ-সভাপতিসহ ৬টি পদে জয়লাভ করেছে। গতকাল শুক্রবার রাত ৮টায় নির্বাচন পরিচালনা উপ-পরিষদের আহ্বায়ক অ্যাড. আব্দুর রশীদ চৌধুরী ভোট গণণাশেষে ফলাফল ঘোষণা করেন।
বিজয়ী ঘোষণার পর জেলা আওয়ামী লীগ ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জেয়ার্দ্দার ছেলুন ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনসহ দলীয়-নেতাকর্মীরা নব-নির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ নবনির্বাচিত নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা এবং অভিনন্দন জানান।
আওয়ামী লীগ সমর্থিত প্যানেলে সভাপতি পদে সেলিম উদ্দিন খান (১১৬) ভোট, সহ-সভাপতি পদে কাইজার হোসেন জোয়ার্দ্দার শিল্পী (১০১) ভোট, সাধারণ সম্পাদক পদে তালিম হোসেন (১০৮) ভোট, যুগ্ম-সম্পাদক পদে সুজাউদ্দিন (১০৩) ভোট, সদস্য পদে মালিক আমানুর রহমান বিপুল (১১০) ভোট, আবু তালেব (৯৬) ভোট, নাজমুল আহসান (১০৩) ভোট, মফিজুর রহমান মফিজ (১০৯) ভোট ও শরিফুল ইসলাম (১১৬) ভোট পেয়ে জয়লাভ করেছেন।
অপরদিকে, বিএনপি সমর্থিত প্যানেলে সহ-সভাপতি পদে আসাদুজ্জামান আসাদ (১০৩) ভোট, যুগ্ম-সম্পাদক পদে আসাদুজ্জামান মিল্টন (১০৫) ভোট, সদস্য পদে আব্দুল্লাহ আল মামুন (৮৫) ভোট, শাহিন আকতার (৯২) ভোট, জহুরুল ইসলাম (১০৮) ভোট ও হামিদুল ইসলাম ইব্রাহিম (১১০) ভোট পেয়ে জয়লাভ করেছেন। নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিম সভাপতি পদে ৬২ ভোট ও সাধারণ সম্পাদক পদে খন্দকার অহিদুল আলম মানি খন্দকার ৭১ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
নবনির্বাচিত সভাপতি সেলিম উদ্দিন খান ও সাধারণ সম্পাদক তালিম হোসেন জানান, ভোটাররা বিপুল ভোটে তাদেরকে নির্বাচিত করায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ধন্যবাদ জানান।
নির্বাচন পরিচালনা উপ-পরিষদের সদস্য হিসেবে অ্যাড. এমএম মনোয়ার হোসেন ও অ্যাড. শহিদুল হক (২) দায়িত্ব পালন করেন। নির্বাচন পরিচালনা কমিটি জানায়, নির্বাচনে মোট ভোটার ছিলো ১৯৩ জন। এর মধ্যে ১৮৭ জন ভোটার ভোট প্রয়োগ করেন এবং ৯টি ভোট বাতিল হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More