জীবননগরের আওয়াল বিল্লা নিহত : বাড়িতে শোকের মাতম

জীবননগর ব্যুরো: হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে উভয় ট্রাকের চালক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার শাহজিবাজার নামক স্থানে এ সংঘর্ষের ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত দুই ট্রাক চালকের মধ্যে আওয়াল বিল্লা (২৪) জীবননগর উপজেলার সোন্দাহ গ্রামের হায়দার আলী তরফদারের ছেলে। পরিবারের একমাত্র উপার্জনক্ষম পুত্রকে হারিয়ে শোকে বাকরুদ্ধ হয়ে পড়েছেন নিহত আওয়ালের পিতা-মাতা। নিহত আওয়ালের মৃতদেহ নিতে পরিবারের সদস্যরা গতকালই সিলেটের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। হবিগঞ্জ হাসপাতাল হতে লাশ নিয়ে আজ বুধবার তারা বাড়ি ফিরবেন বলে জানা গেছে।
হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক মাইনুল ইসলাম সাংবাদিকদের জানান, ভোর সাড়ে ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজিবাজার এলাকায় সিলেট থেকে ঢাকাগামী পাথর বোঝাই একটি ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী মাছ বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় ট্রাকের কেবিন দুমড়ে-মুচড়ে গেলে দুই চালক রফিকুল ইসলাম ও আওয়াল বিল্লা ঘটনাস্থলেই নিহত হন। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাদের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এদের মধ্যে নিহত আওয়ালের বাড়ি জীবননগর উপজেলার সোন্দাহ গ্রামে। রফিকুল ইসলামের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। ওসি মাইনুল ইসলাম বলেন, ভোরে ঘন কুয়াশা থাকার কারণে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে প্রথামিকভাবে ধারণা করা হচ্ছে।
নিহত আওয়ালের মামা প্রভাষক মতিয়ার রহমান আওয়াল বিল্লার নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবারের একমাত্র উপার্জনক্ষম ছেলে হারিয়ে তার পিতা কৃষক হায়দার আলী তরফদার ও মাতা আনোয়ারা খাতুন বাকরুদ্ধ হয়ে পড়েছেন। নিহত আওয়াল ৩ ভাইয়ের মধ্যে সকলের বড়। গ্রামে সে একজন অতিভদ্র ছেলে হিসেবে পরিচিত ছিলো। তার এ অকাল মৃত্যুতে গ্রামটিতে শোকের ছায়া নেমে এসেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More