জীবননগরে পৌরসভা নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী মেয়র জাহাঙ্গীর তার প্রার্থিতা আজ প্রত্যাহার করে নেয়ার ঘোষণা

জীবননগর ব্যুরো: জীবননগর পৌরসভা নির্বাচন নিয়ে উপজেলা আওয়ামী লীগের এক বর্ধিতসভা গতকাল সোমবার বাঁকা ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগরের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী পৌরসভার বর্তমান মেয়র জাহাঙ্গীর আলম দলীয় প্রার্থীর সমর্থনে তার প্রার্থিতা প্রত্যাহার করে নেয়ার ঘোষণা দিয়েছেন। ফলে আজ মঙ্গলবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে তিনি তার প্রার্থিতা প্রত্যাহার করে নেবেন। প্রার্থিতা প্রত্যাহার করে নিলে নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে দলের মনোনীত রফিকুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হতে যাচ্ছেন। এর ফলে দ্বীধাদ্বন্দ্ব ভুলে দলের নেতাকর্মীরা কাঁধে কাঁধ মিলিয়ে নির্বাচনে দলীয় প্রার্থী রফিককে নির্বাচিত করতে ভোটের মাঠে একযোগে কাজ করতে পারবে বলে আশা দলীয় কর্মী সমর্থকেরা।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজার সভাপতিত্বে গতকাল দুপুরে অনুষ্ঠিত বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য হাজি আলী আজগার টগর। এছাড়াও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ অমল, পৌর আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন, দলীয় মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক ও দলের বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র জাহাঙ্গীর আলম বক্তব্য রাখেন। দীর্ঘ আলোচনা শেষে বিদ্রোহী প্রার্থী জাহাঙ্গীর আলম দলীয় প্রার্থীকে সমর্থন দিয়ে তার প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দেন। এ ঘোষণা মোতাবেক আজ তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করে নেবেন বলে জানা গেছে। এ সিদ্ধান্তের ফলে জীবননগর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী নিয়ে চলা সকল জল্পনা-কল্পনার অবসান হতে যাচ্ছে। দলের একক প্রার্থী হিসেবে ভোটযুদ্ধে অবতীর্ণ হতে যাচ্ছেন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম। তিনি বিএনপি মনোনীত প্রার্থী শাহজাহান কবীর ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী মো. খোকন মিয়ার সাথে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More