ঝিনাইদহে আসল ডিবি পুলিশের হাতে মেহেরপুরের তিন ভুয়া পুলিশ আটক

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে ভুয়া পুলিশের তিন সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গত রোববার সন্ধ্যায় ঝিনাইদহের সরকারি ভেটেরিনারি কলেজ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক। এসময় তাদের কাছ থেকে একটি লোহার তৈরী পিস্তল সাদৃশ্য গ্যাসলাইট পাওয়া যায়। যাহা বেক্সিসেনের কভার দ্বারা বেল্টের সাথে কোমরে ঝুলানো ছিলো এবং পুলিশের স্টিকার লাগানো একটি লাল রং এর এ্যপাসি ফোর ভি ১৬০ সিসি মটর সাইকেল জব্দ করা হয়। আটককৃতরা হলেন মেহেরপুর উপজেলার বাড়াদি ইউনিয়নের বড়শিবাড়িয়া গ্রামের পুরাতন পাড়ার আরিফ হোসেনের ছেলে নাজমুল হক (২৬), একই গ্রামের নুর ইসলামের ছেলে লিখন আলী (২২) ও ওলিউর রহমানের ছেলে মো. রনি (২৫)।
ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, ঝিনাইদহ জেলা পুলিশ সুপার মো. মুনতাসিরুল ইসলামের নির্দেশনায় জেলা গোয়েন্দা পুলিশ শাখার এসআই আবুজার গিফারি ও এসআই মাহফুজ হোসেন সঙ্গীয় ফোর্সসহ রবিবার সন্ধ্যায় ঝিনাইদহ ভেটেরিনারি কলেজ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন। ওই সময় মেহেরপুর থেকে ঝিনাইদহে যাওয়ারকালে ভুয়া পুলিশের তিন সদস্যকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে একটি লোহার তৈরী পিস্তল সাদৃশ্য গ্যাসলাইট পাওয়া যায়। যাহা বেক্সিসেনের কভার দ্বারা বেল্টের সাথে কোমরে ঝুলানো ছিলো এবং পুলিশের স্টিকার লাগানো একটি লাল রং এর এ্যপাসি ফোর ভি ১৬০ সিসি মটর সাইকেল জব্দ করা হয়। যাহার নম্বর চুয়াডাঙ্গা ল- ১১-৯০৩১। আটকের সময় তারা নিজেদের পুলিশ সদস্য বলে পরিচয় দেয়ার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কথাবার্তায় সন্দেহ হয়। পরে তারা ভুয়া পুলিশ শনাক্ত হয়। ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, আটককৃত তিন ব্যক্তি পুলিশ পরিচয়ে প্রতারণা করার উদ্দেশ্য নিয়ে ঝিনাইদহ আসছিলো। সোমবার তাদেরকে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More