ঝিনাইদহ কালীগঞ্জের যুবক মাহবাবুকে কেড়ে নিলো করোনা ভাইরাস

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় করোনায় মাহাবুবুর রহমান (৩৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে ঢাকায় নেওয়ার পথে ফেরিঘাটে তার মৃত্যু হয়। মাহাবুবুর রহমান কালীগঞ্জ শহরের ১০ তলা ভবনের সালমান ফার্মেসির স্বত্বাধিকারী ও চৌগাছা উপজেলার বাদেখানপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে। তিনি কালীগঞ্জ শহরের নিশ্চিন্তপুর এলাকার বাসিন্দা।
তিন দিন আগে নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে। তিনি যশোর সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন। উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার সকালে ঢাকায় নিয়ে যাওয়ার পথে ফেরিঘাটে মারা যান। এদিকে ঝিনাইদহে গত ২৪ ঘণ্টায় ৬০ নমুনা পরীক্ষায় ৩৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ঝিনাইদহ সদরে সাত, শৈলকুপায় ৯, কালীগঞ্জে সাত ও হরিণাকুণ্ডুতে সাতজন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত তিন হাজার ১৫৪ এবং সুস্থ হয়েছেন দুই হাজার ৮২০ জন। এ পর্যন্ত করোনায় প্রাণ হারিয়েছেন ৬১ জন।
উল্লেখ্য, সর্বশেষ গত ৪ এপ্রিল ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বেজপাড়া গ্রামের রহিমা খাতুন খুলনা মেডিকেল কলেজে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More