ট্রাকের চাকা ফেটে ইটের টুকরোর আঘাত : মায়ের সামনে ঝরলো ছেলের প্রাণ

মেহেরপুর অফিস: মেহেরপুর শহরের উপকণ্ঠে চলন্ত ট্রাকের টায়ার ফেটে ছুটে যাওয়া ইটের টুকরোর আঘাতে ৫ম শ্রেণির ছাত্র ইয়াছিন আলীর (১১) মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (১৯ নভেম্বর) বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। ইয়াছিন আলী মেহেরপুর শহরের থানাপাড়ার বাদশাহ’র ছেলে। সে মেহেরপুর এসএম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, শিশু ইয়াছিন আলী তার মায়ের সাথে আজ সকালের দিকে শহরের উপকণ্ঠ বামনপাড়া গ্রামে এক মামার বিয়েতে যায়। বেলা ১২টার দিকে সে বাড়ির পাশে মেহেরপুর-মুজিবনগর সড়কের পাশে মায়ের হাত ধরে দাঁড়িয়ে ছিল। একই সময় মুজিবনগর থেকে একটি চলন্ত ট্রাক মেহেরপুরের দিকে আসার সময় ঘটনাস্থলে পেছনের ডান পাশের একটি চাকা ফেটে যায়। এ সময় ফেটে যাওয়ার চাকার বাতাসে এক টুকরো ইট প্রচ- জোরে ছিটকে গিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ইয়াছিন আলীর মাথায় আঘাত হানে। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওসি শাহ দারা খান আরও জানান, শিশু ইয়াছিন আলী লাশ বাড়িতে নেয়া হয়েছে এবং দাফন সম্পন্ন হয়েছে। ঘাতক ট্রাকটি (ঢাকা-মেট্রো-ট-১৬-৯৩৮৪) আটক করলেও থানায় অবগত করেনি কেউ। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More