ট্রাকের ধাক্কায় প্রাণ গেল শিক্ষকের

চুয়াডাঙ্গায় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় রহমতুল্লাহ মল্লিক (৪৮) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার আলুকদিয়া বাজারে ওই দুর্ঘটনা ঘটে।  পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২ টার দিকে মারা যান তিনি।  নিহত স্কুল শিক্ষক রহমতুল্লাহ মল্লিক সদর উপজেলার রাজাপুর গ্রামের মল্লিকপাড়ার মৃত শহর আলী ছেলে।  তিনি ভালাইপুর বাজারে বঙ্গমনি বিদ্যুৎ মেমোরিয়াল একাডেমি নামক স্কুলে শিক্ষকতা করতেন। তার মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

স্থানীয়রা জানান, দুপুরে ভালাইপুর বাজার থেকে বাইসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন রহমতুল্লাহ মল্লিক।  এসময় তিনি আলুকদিয়া বাজারে পৌঁছালে চুয়াডাঙ্গা ছেড়ে আসা থেকে মেহেরপুর অভিমুখী দ্রুতগামী একটি ট্রাক (কুষ্টিয়া-ট-১১-১২৭৫) তাকে সামনে থেকে ধাক্কা দেয়।  এতে গুরুতর জখম হন তিনি।  পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা। সেখানে চিকিৎসধীন অবস্থায় দুপুর ২ টার দিকে মারা যান তিনি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহানা আহম্মেদ জানান, রহমতুল্লাহ মল্লিক শরীরের বিভিন্ন স্থান মারাত্মক জখম হয়েছে। তার শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণও হয়েছে।  তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, ঘটনার পর ট্রাকের চালক ও সহযোগী পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করে থানায় নেয়া হয়েছে।  ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More