দর্শনার পরাণপুর-লোকনাথপুর সড়কে মুখোশধারীদের তাণ্ডব

অস্ত্রের মুখে টাকা গয়না ও মোবাইল লুট : ইজিবাইক চালকসহ গ্রেফতার ৩
দর্শনা অফিস: এককালের বহুল আলোচিত দর্শনা পরাণপুর-লোকনাথপুর সড়কে লুটপাটের ঘটনা ঘটেছে। মুখোশধারীরা সড়কে বাঁশ ফেলে ইজিবাইকের গতিরোধ করে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, সোনার গয়না ও মোবাইল ফোন লুট করেছে। এ ঘটনায় ইজিবাইক চালকসহ অভিযুক্ত ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে ছিনতাইকৃত ১০ হাজার টাকা। দামুড়হুদার পারকুষ্ণপুর-মদনা ইউনিয়নের পারকুষ্ণপুর বাজারপাড়ার আজিজুল শেখের ছেলে হোটেল ব্যবসায়ী আব্দুল মান্নান আলমডাঙ্গা থেকে মেয়ে, জামাতা ও মাকে নিয়ে ইজিবাইকযোগে গত পরশু বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বাড়ি ফিরছিলেন। লোকনাথপুর পৌঁছুলে মান্নানের আপত্তি সত্ত্বেও পরাণপুর সড়ক দিয়েই প্রবেশ করেন চালক একই গ্রামের বিশারতের ছেলে সোহাগ। এ সময় তারা লোকনাথপুর-পরাণপুর সড়কের মাঝামাঝি পৌঁছুলে দুজন মুখোশধারী সড়কে বাঁশ ফেলে ইজিবাইকের গতিরোধ করে।
মান্নানের অভিযোগে জানা গেছে, ছিনতাইকারীরা ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১৫ হাজার টাকা, একটি সোনার চেন, একটি বেসলেট, ২ জোড়া কানের দুল ও একটি মোবাইলফোন লুটে নেয়। এ ঘটনায় গতকাল শুক্রবার মান্নান দামুড়হুদা থানায় মামলা দায়ের করেন। গতকাল শুক্রবার সন্ধ্যার পরে থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেকের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সঞ্জয় চক্রবর্তী গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে গ্রেফতার করেছেন পারকৃষ্ণপুরের বিশারত আলীর ছেলে ইজিবাইক চালক সোহাগ (২৯), বাদল হালদারের ছেলে গোপাল হালদার (৪০) ও অলি মিয়ার ছেলে রাকিবকে (৩৫)। গ্রেফতারকৃত গোপালের কাছ থেকে ছিনতাইয়ের ১০ হাজার ৬২০ টাকা উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ চলছে বলে জানান ওসি আব্দুল খালেক। তবে বহুদিন পর আলোচিত স্থানে ছিনতাইয়ের ঘটনায় নতুন করে ছড়িয়েছে আতঙ্ক।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More