দর্শনায় গাঁজাসহ আটক ৩ : ভ্রাম্যমাণ আদালতে দুজনের জেল, এক নারীর বিরুদ্ধে মামলা 

 

স্টাফ রিপোর্টার: দর্শনায় পৃথক অভিযান চালিয়ে গাঁজাসহ তিনজনকে আটকের পর কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার দুপুরে পৃথক স্থান থেকে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় প্রায় সাড়ে ৮শ’ গ্রাম গাঁজা। ভ্রাম্যমাণ আদালত দুটি পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। আটক অপর এক নারীকে নিয়মিত মামলাসহ দর্শনা থানায় সোপর্দ করা হয়। সাজাপ্রাপ্ত দুজন হলেন, চুয়াডাঙ্গার দর্শনা দক্ষিণ চাঁদপুর গ্রামের পাঞ্জাবের ছেলে জামাল হোসেন(২৮) ও খুলনার সোনাডাঙা থানার গোবরচড়া গ্রামের খোকন আলীর ছেলে রাসেল আলী (২১) এবং আটক অপরজন দর্শনা দক্ষিণ চাঁদপুর গ্রামের টাওয়ারপাড়ার সাহাজুল ম-লের ছেলে আকলিমা খাতুন (৪৫)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের একটি টিম গতকাল সোমবার দুপুরে দর্শনা থানাধীন বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালান। অভিযানকালে দুপুর ১টার দিকে দর্শনা হল্ট স্টেশন এলাকা থেকে আটক করা হয় জামাল হোসেনকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় আড়াইশ গ্রাম গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৮ মাসের কারাদ- ও দুইশ টাকা জরিমানা করা হয়। পরে দুপুর ২টার দিকে দর্শনা বাসস্ট্যান্ড এলাকা থেকে আটক করা হয় রাসেল আলীকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ২১০ গ্রাম গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকেও ৮ মাসের কারাদ- ও দুইশ টাকা জরিমানা করা হয়। বেলা সাড়ে তিনটার দিকে একই টিম অভিযান চালায় দর্শনা দক্ষিণ চাঁদপুর গ্রামের টাওয়ারপাড়ায়। এ সময় নিজ বাড়ি থেকে আটক করা হয় আকলিমা খাতুনকে। তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় ৪শ’ গ্রাম গাঁজা। গতকালই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ আকলিমাকে দর্শনা থানায় ও সাজাপ্রাপ্ত দুজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More