দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা : প্রাণ গেলো কলেজছাত্রের

চুয়াডাঙ্গায় বেপরোয়া গতিতে ইজিবাইক ওভারটেকিং করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে দাঁড়িয়ে ট্রাকের সাথে ধাক্কা লেগে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অপর বন্ধু। গতকাল শুক্রবার দুপুর পৌনে ৩টার দিকে চুয়াডাঙ্গা শহরের একাডেমির মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত রোমান মল্লিক (১৭) আলমডাঙ্গা উপজেলার খাসকররা গ্রামের মৃত খসরু মল্লিকের ছেলে ও চুয়াডাঙ্গা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। আহত রিয়ন আলী চুয়াডাঙ্গা পৌর এলাকার সিনেমাহলপাড়ার আরেফিন আলম রনজুর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে আরওয়ান-৫ মোটরসাইকেলটি শহরের একাডেমি মোড়ের দিকে যাচ্ছিলো। মোটরসাইকেলটির গতি ছিলো প্রায় ৮০ কিলোমিটারের ওপরে। এ সময় ব্যাটারি চালিত ইজিবাইক ওভারটেক করতে গেলে সামনে দাঁড়িয়ে থাকা ট্রাক দেখে জোরে ব্রেক করে। এতে দুজনই ছিটকে পড়লে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে ধাক্কা লাগে রোমান মল্লিকের। পরে স্থানীয়রা দুজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে রোমানকে ঢাকায় রেফার করেন। পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে কুষ্টিয়ার হালসা এলাকায় সন্ধ্যা ৬টার দিকে মারা যান রোমান।

স্থানীয়রা জানায়, সপরিবারে চুয়াডাঙ্গা শহরের দক্ষিণ হাসপাতালপাড়ার একটি বাসায় ভাড়ায় থাকতো রোমান। দুপুরে জুম্মার নামাজের পর বন্ধু রিয়নের সঙ্গে তার মোটরসাইকেলে ঘুরতে বের হয় রোমান। এ সময় একাডেমি মোড়ে পৌঁছুলে একটি ইজিবাইককে ওভারটেক করে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা খায়। এতে দুজনই গুরুতর আহত হয়। তাদের দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালে নেয় স্থানীয়রা।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. খালিদ হাসান বলেন, আহত রোমানের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় রেফার করা হয়েছে। আহত রিয়ন শঙ্কামুক্ত। তাকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি মাহবুবুর রহমান বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় আরোহীর মৃত্যু হয়েছে। অভিযোগ না থাকায় আবেদনের পেক্ষিত সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More