দামুড়হুদায় মাদকদ্রব্যসহ ভুয়া এসআই গ্রেফতার

দামুড়হুদা অফিস: দামুড়হুদায় মাদকদ্রব্যসহ পুলিশের ভূয়া এসআই পরিচয়দানকারী সাগর বিশ্বাস (৩০) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সাগর চুয়াডাঙ্গা সদর উপজেলার সিঅ্যান্ডবিপাড়ার রবিউল ইসলামের ছেলে। গতকাল শুক্রবার সন্ধা রাত ৬টার দিকে তাকে গ্রেফতার করে দামুড়হুদা মডেল থানা পুলিশ।
পুলিশ জানায়, শুক্রবার রাতে দামুড়হুদা উপজেলা সদরের দশমীপাড়াস্থ শিশু নিলয় এনজিও অফিসের সামনে স্থানীয়রা মাদকদ্রব্যসহ মিনু (৩৫) নাম এক ব্যক্তিকে ধাওয়া করে। এসময় মিনু তার কাছে থাকা গাঁজা রাস্তার পাশে একটি ভুট্টাক্ষেতে ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন তাকে স্থানীয়রা আটক করে। এসময় ভুয়া পুলিশ পরিচয়দানকারী সাগর বিশ্বাস এগিয়ে এসে স্থানীয়দেরকে বলে আমি অন ডিউটিতে আছি দামুড়হুদা মডেল থানায় কর্মরত। আসামিকে আমার হেফাজতে দেন। স্থানীয়রা তাকে পুলিশ ভেবে তার হেফাজতে দেন মিনুকে। ভুয়া পুলিশ পরিচয়দানকারী ঘটনাস্থল থেকে ১শ’ গজ দূরে গিয়ে মিলুকে ছেড়ে দেন। এসময় মিলু তার ফেলে দেয়া গাঁজা কুড়িয়ে নিয়ে পালিয়ে যায়। তখন স্থানীয়দের সন্দেহ হলে পুলিশ পরিচয়দানকারী সাগর বিশ্বাসকে আটক করে আমাদেরকে খবর দেন। দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল খালেকের নেতৃত্বে থানার এসআই শেখ তৌহিদুর রহমান তৌহিদ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছে ভুয়া পুলিশ পরিচয়দানকারী সাগর বিশ্বাসকে গ্রেফতার করেন। জনসম্মুখে ভুয়া পুলিশ সাগরের দেহ তল্লাশি করে তার কাছ থেকে ১৪ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় দামুড়হুদা মডেল থানার এসআই শেখ তৌহিদুর রহমান তৌহিদ বাদী হয়ে ভুয়া সরকারি কর্মচারী পরিচয় দেয়া ও মাদকদ্রব্য রাখার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও পেনাল কোড আইনে একটি মামলা দায়ের করেন। এ মামলায় দামুড়হুদা উপজেলা সদরের মাদরাসাপাড়ার ভোলা মেল্লার ছেলে মিনুকে (৩৫) পলাতক আসামি করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More