দামুড়হুদায় ২৪ ঘন্টার ব্যবধানে ২টি মোটর সাইকেল চুরি:চোর চক্রের ৪সদস্য আটক একটি উদ্ধার

দামুড়হুদা অফিস:
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ছুটিপুর-মসলিশ পুর ও মসলিশপুর-গোপালপুর সড়কের উপরে রাখা দুটি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে।শনিবার ও রোববার দুপুরে এই চুরির ঘটনা ঘটে। রোববার সন্ধায় চোর চক্রের ৩সদস্য কে আটক করে দামুড়হুদা মডেল থানা পুলিশ।তাদের স্বীকারোক্তি মোতাবেক আজ সোমবার ভোরে একটি উদ্ধার হলেও একটি উদ্ধার করা সম্ভাব হয়নি। আটককৃতরা হলো,দামুড়হুদার ইব্রাহিমপুর গ্রামের আজিজুল হকের ছেলে, সাগর আহম্মেদ ওরফে নিলু (২৮ কেশবপুর গ্রামের সানোয়ার হোসেনের ছেলে, ফজলুর রহমান (২৬) ও দামুড়হুদা দশমী পাড়ার আযুব আলির ছেলে,সোহেল রানা (২২)।
স্থানীয়রা জানান, রোববার দুপুরে উপজেলার মসলিশপুর গ্রামের খাইরুল ইসলামের ছেলে ফয়জুল ইসলাম (৪০) তার ১২৫ পালসার মোটর সাইকেল টি মসলিশপুর-গোপালপুর সড়কের পাশে রেখে মাঠের মধ্যে ধানের ক্ষেত দেখতে যায়।ক্ষেত থেকে ফিরে দেখে তার মোটর সাইকেল নেই। এসময় একই মাঠে থাকা সাগর আহম্মেদ নিলু, ফজলুর রহমান ও ,সোহেল রানা উপর সন্দেহ হয়। এসময় তাদের জিজ্ঞাসা করলে তাদের কথায় অসঙ্গতি পেলে থানা পুলিশকে খবর দেওয়া হয়।
খবর পেয়ে দামুড়হুদা মডেল থানার সেকেন্ড অফিসার এস আই আব্দুল বাকি সংঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে তিন জনকে আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসা বাদ করে। এক পর্যায়ে তারা মোটর সাইকেল চুরির কথা সিকার করে।তাদের স্বীকারোক্তি মোতাবেক আজ সোমবার ভোরে জয়রামপুর গ্রামের ফজলুর রহমানের শশুর বাড়ী থেকে ফয়জুলের ১২৫সিসি পালসার মোটর সাইকেল উদ্ধার করা হয়।অপর দিকে ভগিরতপুর গ্রামের মোজাম আলির শনিবার দুপুরে উপজেলার ছুটিপুর-ভগিরতপুর সড়কের উপর একই ভাবে রাখা চুরি হওয়া ডিসকোভার ১২৫সিসি মোটর সাইকেলের উদ্ধার করা সম্ভব হয়নি।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন,চোর চক্রের ৪ সদস্যকে আটক করা হয়েছে। তাদের স্বাীকারোক্তি মোতাবেক একটি মোটর সাইকেল উদ্ধার করা হলেও অপর টি উদ্ধার করা সম্ভব হয়নি। উদ্ধারের চেষ্টা চলছে।##

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More