দামুড়হুদা লকডাউন বাড়ীতে গৃহবধুর রহস্যজনক মৃত্যু: লাশ উদ্ধার॥

চুয়াডাঙ্গার দামুড়হুদায় করোনায় আক্রান্ত লকডাউনকৃত বাড়ীতে পারুল খাতুন (২৫) নামে এক গৃহবধূর রহস্য জনক মৃত্যু হয়েছে। শুক্রবার (১৮ জুন) সকাল ১০টার দিকে হত্যার গুঞ্জনে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মৃত পারুল খাতুন দামুড়হুদা মাদ্রাসা পাড়ার হাফিজ উদ্দীনের ছেলে আসাদ আলির স্ত্রী ও উপজেলার প্রতাবপুর গ্রামের শুকুর আলির মেয়ে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলা সদরের মাদ্রাসা পাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দামুড়হুদা মডেল থানায় একটি ইউডি মামলা হয়েছে। কেউকেউ বলছে তার স্বামী আসাদ তাকে নির্যাতন করে হত্যা করা হতে পারে। বাড়ী লকডাউন থাকায় প্রতিবেশীরাসহ কেউ বাড়ীতে প্রবেশ করেনি।
মৃত গৃহবধু পারুলের স্বামী আসাদ আলি বলেন,তার স্ত্রীসহ তারা সন্ধার দিকে একসাথে বসে খেয়েছে পরে সে অসুস্থ হয়ে পড়লে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ধারনা করা হচ্ছে সে হাডএ্যাটাকে মারা গেছে।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক জানান,বাইওে থেকে বিভিন্ন জন বিভিন্ন মন্তব্য করায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মহলায় কেউ কেউ বলছে তাকে পেটে লাথি মারা হয়েছে। লাথি মারার কারনে তার মৃত্যু হয়েছে। আবার অনেকে বলছে এই বাড়ীতে দুই জন করোনা আক্রান্ত রোগী থাকায় সে করোনায় আক্রান্ত হয়ে মারা যেতে পারে। তবে তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মুখ দিয়ে লালা ঝরার চিহ্ন রয়েছে।
মেয়ে পক্ষের কেউ কোন অভিযোগ করেনি। তাদের এব্যপারে কোন অভিযোগ নেই। প্রথমিক ভাবে একটি ইউডি মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর সব কিছু জানা যাবে তখন প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More