পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির আঞ্চলিক নেতা আবু হানিফ আগ্নেয়াস্ত্রসহ র‌্যাব’র হাতে আটক

স্টাফ রিপোর্টার: তথা কথিত পূর্ব বাংলার কমিউনিস্ট পার্টির আঞ্চলিক নেতা আবু হানিফ ওরফে হানিফ আলী দীর্ঘদিন পর আগ্নেয়াস্ত্রসহ র‌্যাব’র হাতে ধরাপড়েছে। খ্রিষ্টাব্দ বরণের রাতে ঝিনাইদহ ট্রাক শ্রমিক সমাজ কল্যান সংস্থার সামনে থেকে তাকে আটক করা হয়। আবু হানিেফের বিরুদ্ধে কমপক্ষে ১৩টি হত্যা মামলাসহ বিভিন্ন মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে গাজিপুরে বসবাস করে আসলেও সম্প্রতি এলাকায় ফিরে ইউপি নির্বাচনে প্রভাব সৃষ্টিসহ চাঁদাবাজি শুরু করেছিলো বলে জানিয়েছে র্যাব।
র্যাব-৬ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিনগত রাত আনুমানিক পৌনে ৩টার দিকে ঝিনাইদহ জেলা শহরের ট্রাক শ্রমিক সমাজ কল্যান সংস্থার সামনে অবস্থান করছিলো আবু হানিফ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানোর সময় কৌশলে পালানোর চেষ্টা করে। র্যাব সদস্যরা তাকে আটক করে। এ সময় তার নিকট থেকে একটি রিভলবার, ২ রাউন্ড গুলি, দুটি মোবাইলফোন, ৪টি সিম কার্ড। ১টি হাত ঘড়িসহ নগদ ১৫ হাজার ৩শ ৩৫ টাকা উদ্ধার করা হয়। আবৃু হানিফ হরিনাকুণ্ডর আহাদ নগরের রায়হান রাহাজ উদ্দীন মণ্ডলের ছেলে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More