পেয়ারার ক্যারেটে ফেনসিডিল : চার মাদককারবারী আটক

নয়া কৌশলে ফেনসিডিল পাচারের খবরে জীবননগরে বিজিবির অভিযান

জীবননগর ব্যুরো: নয়া কৌশলে পেয়ারা ভর্তি পিকআপে ফেনসিডিল পাচারের সময় চার মাদককারবারীকে আটক করেছে বিজিবি। পেয়ারার ক্যারেটের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে ৩৪০ বোতল ফেনসিডিল। এছাড়াও জব্দ করা হয়েছে মাদক পাচারের কাজে ব্যবহার করা পিকআপসহ ৫৯ ক্যারেট পেয়ারা। বৃহস্পতিবার রাত আনুমানিক ৮টার দিকে জীবননগরের শাখারিয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শুক্রবার জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে। গতকাল শুক্রবার এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে বিজিবি।

ঝিনাইদহের মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়নের এক প্রেসবিজ্ঞপ্তিতে জানা যায়, চুয়াডাঙ্গার সীমান্তবর্তী জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়ন এলাকা থেকে পেয়ারার ব্যবসার আড়ালে পিকআপে ফেনসিডিল ভর্তি করে রাজধানী ঢাকায় নিয়ে যায় মাদক চোরাকারবারীরা। এ খবর পেয়ে অভিযানে নামে বিজিবি। গত বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে নতুনপাড়া বিওপির একটি টহল দল সীমান্তের ৬৪/৪-এস সীমানা পিলার হতে আনুমানিক ২ হাজার গজ বাংলাদেশের অভ্যন্তরে শাখারিয়া গ্রামের পাকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে। রাত আনুমানিক ৮টার দিকে পরিচালিত অভিযানকালে একটি পিকআপ ভর্তি ৫৯টি ক্যারেটে ১ হাজার ১২ কেজি পেয়ারা ও ৩৪০ বোতল ফেনসিডিল ৪ জন মাদককারবারীকে আটক করে।

আটককৃতরা হলো জীবননগর উপজেলার সদরপাড়া গ্রামের মশিউর রহমানের ছেলে তোরন মিয়া (২২), মানিকগঞ্জ জেলা জেলা সদরের আব্দুল ওহাবের ছেলে রানা আহম্মেদ (৩৫), একই জেলা সদরের ভংরিইন গ্রামের সাইফুদ্দিনের ছেলে বিল্লাল হোসেন (২০) ও খন্তা মিয়ার ছেলে রজব আলী (৩০)। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে বলে ৫৮ বিজিবি ব্যাটালিয়নের সহকারী পরিচালক সাইফুল ইসলাম সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

বিজিবির ৫৮ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শাহিন আজাদ বলেন, মাদক চোরাকারবারীরা প্রতিনিয়ত নতুন নতুন কৌশল অবলম্বন করে। তবে বিজিবিও সজাগ আছে। মাদক প্রতিরোধে অভিযান অব্যাহত থাকবে সবসময়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More