প্রধানমন্ত্রীর এপিএসও -১ পরিচয়ে প্রতারণা : হোতা হোসেন আলী আটক

স্টাফ রিপোর্টার: প্রধামন্ত্রীর পিএসও ১ পরিচয় দিয়ে উপজেলা চেয়ারম্যানের সাথে প্রতারণা করে ৫০ হাজার টাকা হাতিয়ে নেয়া প্রতারকচক্রের হোতা হোসেন আলীকে আটক করেছে র‌্যাব। সোমবার বিকেলে যশোরের চুরামনকাঠি তিনরাস্তার মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

     আটককৃত হোসেন আলী (২৪) মাগুরা জেলার শালীখা থানার পাঁচকাউনিয়া গ্রামের সিরাজুল ইসলাম ওরফে সিরাজ মুন্সির ছেলে। তাকে মামলাসহ যশোর কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

     র‌্যাব জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দীন ও স্কোয়াড কমান্ডার এএসপি এইচএম শফিকুর রহমানের নেতৃত্বে একটি চৌকশ অভিযানিকদল সোমবার বিকেলে যশোর চুরামনকাঠি তিন রাস্তার মোড়ে অভিযান চালায়। অভিযানিকদলের হাতে ধরাপড়ে হোসেন আলী। তার নিকট থেকে উদ্ধার করা হয় প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইলফোন ও সিমকার্ড। র‌্যাব আরও বলেছে, সম্প্রতি প্রধানমন্ত্রীর কার্যালয়ের এপিএসও -১ পরিচয় দিয়ে যশোর সদর উপজেলা পষিদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলের নিকট থেকে ৫০ হাজার টাকা প্রতারণা করে একটি প্রতারকচক্র। এই প্রতারকচক্র প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিভিন্ন পদের পরিচয়ে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছে। মোবাইলফোন ট্যাকিং করে প্রতারকচক্রের হোতা হোসেন আলীকে আটক করে পুলিশে দেয়া হয়েছে। তার সহযোগিদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More