প্রাইভেটকার নিয়ে দামুড়হুদা থেকে ছাগল চুরি!

চক্রের দু’সদস্য ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের হাতে আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দামুড়হুদা থেকে অভিনব কায়দায় ছাগল চুরি করে পালানোর সময় চোরচক্রের দু’সদস্যকে আটক করেছে পুলিশ। প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে চুরি করা দুইটি ছাগল। গতকাল শুক্রবার ঝিনাইদহের সাগান্না এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন কুষ্টিয়া সদর উপজেলার খয়েরপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে সাগর আলী (২৭) এবং একই এলাকার আব্দুস ছাত্তারের ছেলে মনিরুল ইসলাম বকুল (২৭)।
ঝিনাইদহ জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আন্তঃজেলা চোরচক্রের সদস্যদের গ্রেফতারের উদ্দেশ্যে ঝিনাইদহের সাগান্না এলাকায় অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। সাগান্না ইটভাটার সামনে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন গাড়ি তল্লাশি শুরু করে পুলিশ। এসময় চুয়াডাঙ্গা থেকে আসা শাদা রঙের একটি প্রাইভেটকারের গতিরোধ করা হয়। গাড়ি তল্লাশি করে উদ্ধার করা হয় দুইটি চোরাই ছাগল। এসময় গাড়িতে থাকা দুজনকে আটক করে গোয়েন্দা পুলিশ।
জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আনোয়ার হোসেন বলেন, দীর্ঘদিন ধরে একটি চক্র বিভিন্ন এলাকায় গিয়ে প্রাইভেটকার ব্যবহার করে ছাগল চুরি করে আসছিলো। ছাগল চুরি করে প্রাইভেটকারের ভেতরে নেয়ার কারণে তারা নির্বিঘেœ এ কাজ করতে পারতো। বিষয়টি জানার পর চোরচক্রকে গ্রেফতার করতে মাঠে নামে ঝিনাইদহ জেলা গোয়েন্দা পুলিশ। তারই ধারাবাহিকতায় সাগান্না এলাকায় চেকপোস্ট বসিয়ে চোরচক্রের দুজনকে আটক করা হয়।
আনোয়ার হোসেন আরও বলেন, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চুরির বিষয়টি স্বীকার করেছে। উদ্ধারকৃত ছাগল দুটি চুয়াডাঙ্গার দামুড়হুদা থেকে চুরি করে নিয়ে আসছিলো। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। চক্রের অন্য সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More