প্রায় ৯শ’ বোতল ফেনসিডিলসহ চুয়াডাঙ্গা গুলশানপাড়ার জাহিদ আটক

দামুড়হুদার ছোট দুধপাতিলা গ্রামে ঝিনাইদহ র‌্যাবের মাদকবিরোধী অভিযান

স্টাফ রিপোর্টার: বিপুল পরিমাণ ফেনসিডিলসহ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের স্বেচ্ছাসেবক জাহিদকে আটক করেছে র‌্যাব। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে দামুড়হুদার ছোট দুধপাতিলা গ্রাম থেকে তাকে আটক করা হয়। উদ্ধার করা হয় ৮৬৯ বোতল ফেনসিডিল। আটককৃত জাহিদ আহমেদ (২৪) চুয়াডাঙ্গা পৌর এলাকার গুলশানপাড়ার মৃত শহিদুল ইসলাম ওরফে কটা’র ছেলে। তিনি চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে স্বেচ্ছাসেবক ছিলেন। এ ঘটনায় মামলা দায়েরসহ আটককৃত জাহিদকে দামুড়হুদা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে ঝিনাইদহ র‌্যাব।

র‌্যাব জানিয়েছে, দামুড়হুদার ছোট দুধপাতিলা গ্রাম এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রি করার উদ্দেশে মাদককারবারিরা অবস্থান করছে এমন গোপন সংবাদ পেয়ে শুক্রবার সকালে ওই এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল শুক্রবার সকাল ১০টার দিকে ছোট দুধপাতিলা গ্রাম এলাকায় অবস্থান নেয়। এ সময় মাদককারবারি জাহিদ আহমেদকে ফেনসিডিলসহ হাতেনাতে আটক করে র‌্যাব সদস্যরা। উদ্ধার করা হয় তার হেফাজতে থাকা ৮৬৯ বোতল ফেনসিডিল। তার কাছ থেকে জব্দ করা হয় একটি মোবাইল ও ২টি সিম কার্ড।

এ ঘটনায় র‌্যাব ক্যাম্পের নায়েব সুবেদার জামিল আহমেদ বাদী হয়ে আটককৃত জাহিদ আহমেদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দামুড়হুদা মডেল থানায় মামলা দায়ের করেছেন। গতকালই উদ্ধারকৃত ফেনসিডিলসহ মাদককারবারি জাহিদকে দামুড়হুদা মডেল থানায় সোপর্দ করে র‌্যাব।

এদিকে, আটককৃত মাদককারবারি জাহিদ আহমেদ দীর্ঘদিন ধরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে স্বেচ্ছাসেবক ছিলেন। তার বিরুদ্ধে হাসপাতালের রোগী ভাগিয়ে বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে নেয়ার অভিযোগও রয়েছে। এর আগে তার বিরুদ্ধে চিকিৎসা নিতে যাওয়া রোগীর মোবাইলফোন চুরির অভিযোগ ওঠে। এতো অভিযোগের পরও হাসপাতালের স্বেচ্ছাসেবকের পরিচয়পত্র গলাই ঝুলিয়ে জাহিদ এসব অপকর্ম করে বেড়াতেন বলে অভিযোগ হাসপাতাল এলাকার লোকজনের।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More