বর্তমান সরকার ক্ষমতায় থাকলে দেশের জনগণ উপকৃত হয়

দামুড়হুদায় বিভিন্নগ্রামের রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধনকালে এমপি টগর

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদার বিভিন্ন গ্রামের রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনকৃত রাস্তাগুলো হলো দামুড়হুদা উপজেলার চন্দ্রবাস থেকে ছাতিয়ানতলা পর্যন্ত ৭৮ লাখ ৮৭ হাজার ৮৭৩ টাকা চুক্তিমূল্যে ১ হাজার ৫০ মিটার ও চিৎলা নতুনপাড়া জিসি থেকে দেউলী পর্যন্ত ৭৬ লাখ ১৫ হাজার ৯৮৪ টাকা চুক্তি মূল্যে ১ হাজার মিটার রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়। গতকাল বুধবার বিকেলে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর পৃথক আনুষ্ঠানিকভাবে এসব রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

আনুষ্ঠানিক রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন কালে এমপি হাজী আলি আজগার টগর বলেন, বর্তমান সরকার ক্ষমতায় থাকলে দেশের জনগণ উপকৃত হয়। আওয়ামীলীগ সরকার সবসময় দেশ ও জনগণের কল্যাণে কাজ করে। তিনি আরও বলেন, বিগত কয়েক বছরে আওয়ামী লীগ সরকার দেশের ব্যাপক উন্নয়ন করেছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্ব দরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। গত কয়েক বছরে দেশে যে পরিমাণ রাস্তার উন্নয়ন হয়েছে তা অতীতে আর কোনো সরকার করেনি। উন্নয়নের ধারা বজায় রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আসতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

দামুড়হুদা উপজেলা এলজিইডির বাস্তবায়নে এসব রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু, দামুড়হুদা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হাজি সহিদুল ইসলাম, দামুড়হুদা উপজেলা প্রকৌশলী আব্দুর রশিদ, দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী, নাটুদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, দামুড়হুদা সদর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক শফিউল কবীর ইউসুফ, দামুড়হুদা উপজেলা আ.লীগের অন্যতম নেতা সেলিম উদ্দিন বগা, আওয়ামী লীগ নেতা ইমতিয়াজ হোসেন, জোনাব আলী, আ. করিম, লুৎফর রহমান, ফরজ আলী, রেজাউল করিম, সাইদুর রহমান টোকন, দামুড়হুদা সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল হালিম ভুট্টু, সাধারণ সম্পাদক সাহেব আলী, দামুড়হুদা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজু আহমেদ রিংকু, যুবলীগ নেতা শাহীন উদ্দীন, ইকরামুল হক, তরিকুল ইসলামসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More